ফাইল ছবি

কলকাতা:  লক ডাউনের মধ্যেও চাকরি প্রার্থীদের জন্য আশার খবর। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের অধীনে মালদহ মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মূলত ডাটা এন্ট্রি অপারেতর পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী এবং যোগ্য ব্যাক্তিদের দ্রুত আবেদন করতে জানানো হচ্ছে। মূলত কোভিড ১৯ সংক্রান্ত তথ্য লেখা এবং রিপোর্ট তৈরি সহ বেশ কিছু কাজের জন্য এই নিয়োগ করা হবে বলে জানানো হচ্ছে। অস্থায়ী ভিত্তিতে মোট ৩ মাসের জন্য নিয়োগ করা হবে।

জেনে নিন জরুরি তথ্যগুলি-

আবেদন করার শেষ দিন – ২১.৫.২০২০। শূন্য পদ- ২। শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের স্নাতক হতে হবে। এছাড়া কম্পিউটারে দক্ষ হতে হবে। পাশপাশি মিনিটে ১৩ টি করে শব্দ টাইপ করার ক্ষমতা থাকতে হবে। তবে সরকারি ক্ষেত্রে কাজ করা প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন- ১৩ হাজার প্রতি মাসে।

আগ্রহী প্রার্থীদের নিজেদের বায়োডাটা এবং প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার কাগজপত্র একসঙ্গে the principal, malda medical college ,malda- 732101 এই ঠিকানাতে ২১ তারিখের আগে পাঠাতে হবে। এছাড়াও বিস্তারিত জানার জন্য আগ্রহী প্রার্থীদের www.maldamedicalcollege.in এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হচ্ছে।