নয়াদিল্লি: ভোট যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনীতিতে সেলিব্রিটিদের আনাগোনা। সানি দেওলের পর এবার বিজেপিতে যোগ দিলেন দলের মেহেন্দি।

শুক্রবার গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন জনপ্রিয় এই পাঞ্জাবী গায়ক।

দলের মেহেন্দি শুধুই গায়ক নন। তিনি গান লেখেন এবং পারফর্মও করেন। পাঞ্জাবীদের ট্র্যাডিশনাল ভাংড়া নাচকে বিশ্বের মানুষের কাছে পরিচিত করিয়েছেন তিনি। একাধিক ডান্স নাম্বার তাঁকে বিশেষ পরিচিত দিয়েছে।

তবে দলের মেহেন্দির বিরুদ্ধে রয়েছে একাধিক অভিযোগ। পাতিয়ালা কোর্টের অর্ডারে তাঁকে ২ বছরের কারাদণ্ডও দেওয়া হয়েছিল। মানব পাচারের অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে।

২০১৮-তে দলের মেহেন্দি ও তাঁর ভাই শামসেরের বিরুদ্ধে ওই অভিযোগ উঠেছিল। অভিযোগ ছিল, তাঁরা নাচের ট্রুপের নাম করে লোকজনকে বিদেশে পাঠিয়ে দেন। ওই মামলায় ডালেরকে গ্রেফতার করা হয়েছিল। একগুচ্ছ অ্যালবাম বের করেছেন তিনি। একাধিক ছবিতেও কাজ করেছেন।

দু’দিন আগেই বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন সানি দেওল তিনি। তাঁর যোগ দেওয়ার সময় বিজেপির হেডকোয়ার্টারে উপস্থিত ছিলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন ও রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

বিজেপি যোগ দেওয়ার পর সানি দেওল বলেন, ‘আগামী পাঁচ বছর মোদীকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান তিনি। তিনি আরও বলেন, ‘আমার বাবা অটলজির সঙ্গে কাজ করেছিলেন, আমি মোদীর সঙ্গে কাজ করব।

তাঁর বর্ডার ছবির কথা মনে করিয়ে দিয়ে সীতারামন বলেন, তাঁর ছবিতে দেশাত্মবোধের উপস্থিতি ছিল।

পঞ্জাবের গুরুদাসপুর কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করা হয়েছে।

পুনেতে অমিত শাহের সঙ্গে দেখা করেন সানি দেওল৷ সেই সাক্ষাতের একটি ছবিও নেট জগতে ভাইরাল হয়৷ সানির পরনে হলুদ শার্ট ও প্যান্ট আর গাঢ় রঙের পাঞ্জাবী ও সাদা পায়জামা পড়ে সোফায় বসে অমিত শাহ৷ অভিনেতার বিজেপিতে যোগদান নিয়ে অমিত শাহের সঙ্গে কথা হয় সেদিন৷ তাঁকে পঞ্জাবের কোনও এক কেন্দ্র থেকে প্রার্থী করা নিয়ে আলোচনা হয়েছে৷ তবে এই বক্তব্যের সমর্থনে দুই তরফ থেকে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি৷