কলকাতা:  একেবারে ভর দুপুরে দক্ষিণেশ্বর স্কাইওয়াকের মধ্যে একেবারে রক্তারক্তি ঘটনা। একেবারে প্রকাশ্য এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়ে যায়।

জানা যাচ্ছে ভর দুপুরে যখন ব্যস্ত সবাই। হঠাত করেই স্কাইওয়াকের উপর ছুরি নিয়ে এক মহিলার উপর হামলা চালায় এক ব্যক্তি। প্রকাশ্য দিবালোকে হঠাত করে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কার্যত গোটা স্কাইওয়াকের উপরে হুড়োহুড়ি পড়ে যায়। আতঙ্কে সাধারণ মানুষ রীতিমত ছোটাছুটি শুরু করে দেয়। লোকজনের মধ্যে কৌতূহল বেঁধে যায়, কি কারণে এই ঘটনা? জানা যায়, ওই মহিলা হামলাকারীর প্রাক্তন স্ত্রী। তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ কয়েকমাস আগেই। তবে পুরনো আক্রোশ ছিল। আর সেই আক্রোশ থেকেই হঠাত করেই প্রাক্তন স্ত্রীর ওপর এভাবে ছুরি হাতে ওই ব্যক্তি চড়াও হয় বলে জানা যাচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যখন এই ঘটনা ঘটেছে তখন একেবারে ভিড়ে ঠাসা ছিল দক্ষিণেশ্বর স্কাইওয়াক। আর সেই ভিড়ের মধ্যেই হঠাত করেই মহিলার ওপর ছুরি নিয়ে চড়াও হয় ওই ব্যক্তি। তারা একে অপরের পূর্ব পরিচিত ছিল। পরে জানা যায়, মহিলার উপর ছুরি নিয়ে চড়াও হয়েছে তার প্রাক্তন স্বামী। প্রাক্তন স্ত্রীর উপরে হামলার পরে ওই ব্যক্তি আত্মহত্যার চেষ্টাও করে। স্কাইওয়াকের উপর থেকেই ঝাঁপ মারার চেষ্টা করে বলে স্থানীয় মানুষজন জানান।

 

জানা গিয়েছে, ঘটনায় গুরুতর আহত ওই মহিলা। তাকে কামারহাটির সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। ছুরি নিয়ে হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ২জনেরই বাড়ি দক্ষিণ ২৪ পরগনায়।