আগামীকাল কেমন যাবে, ঘুমানোর আগেই জেনে নিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। জাতিকাদের গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য আশা করতে পারেন। ভূমি বা আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের সুযোগ রয়েছে। যানবাহন ক্রয়-বিক্রয় করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার পাওয়াতে গার্মেন্টস মালিকদের কাজের দু:শ্চিন্তা কমে যাবে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন। সংবাদিক ও প্রকাশকদের নতুন কাজের দায়িত্ব লাভের যোগ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে কিছুটা অসুস্থ থাকতে পারেন। বেলা বাড়ার সাথে সাথে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। হোটেল বা রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি বলবান। আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য দূরে যাত্রার যোগ প্রবল।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ অগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে কোনো বন্ধু বা ভাই এর কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কন্যা রাশি (২২ অগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো কোনও সংবাদ লাভের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের পক্ষে অনুকূল। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। জীবীকার সন্ধানে বিদেশ বিভূয়ে পারি জমানোর যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। বৈদেশীক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশান হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোক বা কর্মচারীর দ্বারা লোকশানের আশঙ্কা দেখা দেবে। শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। সাকলের দিকে অনৈতিক কোনও সম্পর্কের কারণে দুর্নাম ও বদনামের আশঙ্কা প্রবল। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.