আজকের রাশিফল: ১১ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আজ কর্মে ঝামেলা, পদস্ত কর্মকর্তা বাড়াবে কাজে জ্বালা। পিতার সাথে কোনো কারণে যদি হয় বিরোধ, গৃহ হারা হবেন তাতে মা পারবে না করতে রোধ। বেকারদের চাকরী লাভের আছে কিছু আশা, রাজনীতিতে নেতাকর্মীর বাড়বে হতাশা। দূর্ণাম আর বদনামের রয়েছে আশঙ্কা, শত্রু পক্ষ আজ বিজয়ের বাজাবে ডঙ্কা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র হয়। চাকরীর জন্য বিদেশ যাত্রায় নেই কোনো ভয়। ইউরোপ আর মধ্যপ্রাচ্যে যাওয়ার আছে যোগ। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা বাড়াতে পারেন রোগ। শিক্ষক আর গবেষকের দিনটি ভালো যাবে। বিজ্ঞান আর গবেষণায় আজ সাফল্য পাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার আজ আর্থিক সঙ্কট যাবে। সকাল সকাল গৃহের দ্বারে পাওনাদার হাজির হবে। ব্যাংক ঋণ আর ব্যক্তি ঋণের জ্বালায় জ্বলবেন কতো। মাল্টিপারপাস আর সুদের কাজে লাভ হবে শত শত। রাস্তাঘাটে পুলিশ মামা করবে হয়রানি। কাগজপত্র আর মামা চাচুর আশীষ সঙ্গে রাখি।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার আজ দাম্পত্য কলহের আশঙ্কা রয়েছে প্রবল। জীবন সাথী আপনার দূর্বলতায়, দেখাতে পারেন তার বল। অংশিদারী কাজে দেখা দেবে সন্দেহ আর অবিশ্বাস। একক ব্যবসায় বেচাকেনায় উঠবে নাভিশ্বাস। নতুন বিবাহিত দম্পতিদের কোথাও বেড়াতে যাওয়ার যোগ। ভোজন বিলাসীদের আজ রসনা নিবারনে হবে প্রচুর জল যোগ।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): আজ সিংহ রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো নয়। শরীর স্বাস্থ্য আর মনের অবস্থা খারাপ হবে নিশ্চয়। কর্মস্থলে সহকর্মীরা দেবে দূর্ণাম। অধীনস্ত কর্মচারী নেবে সুযোগের দাম। রাস্তাঘাটে চলতে গিয়ে হতে পারে বিভ্রাট। অনৈতিক কোনো সম্পর্কের জেরে মাথায় দেবেন হাত। ধৈর্য্য ধরে দিনটি যদি করেন পার। সাফল্য পাবেন দ্রুত হবেন নির্ভার।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার মনে কোকিল ডাকবে কুহু কুহু। নতুন প্রেমের জোয়ার আসবে হৃদে, আসবে মূহুর্মূহু। শিল্পকলার চর্চায় আপনার বৃদ্ধি পাবে সুনাম। প্রতিদন্দ্বী সহকর্মী মিথ্যা দেবে দূর্ণাম। সন্তানের সাথে হবে ভুল বোঝাবুঝি, প্রেমিকার কথা রাখতে হারাতে পারেন পূঁজি। গণিতের শিক্ষার্থীরা একটু ভালো করবেন। পরীক্ষায় গণিতে সর্বোচ্চ নাম্বার পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার গৃহে অনেক জ্বালা। আত্মীয় বা মায়ের সাথে বাড়বে ঝামেলা। প্রত্যাশিত কাজ কর্মে হবে ভুল বোঝাবুঝি। জমি জমা আর যানবাহনে লাভ মিথ্যে খোঁজাখুঁজি। গৃহশান্তি হানি হয়ে মন হবে চঞ্চল। মনের দুঃখে দুরে কেথাও নেবেন অন্ন জল। কর্মস্থলে পদস্ত কারো আসবে সাহায্য, বিদেশেতে কর্মহলে করবেন না অগ্রাহ্য।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো নয়। হঠাৎ করে প্রতিবেশী হানবে বিপর্যয়। ছোট ভাই বোনের সাথে মনমালিন্যের যোগ। অপ্রত্যাশিত উড়ো খবর বাড়াবে দূর্ভোগ। বিকাশ আর রকেট এজেন্ট, আর মানিএক্সেঞ্জ ব্যবসায়, লেনদেনে হবেন হিসাবী লোকশান যদি না মন চায়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যায়। বকেয়া টাকা আদায় করার পাবেন যে উপায়। সঞ্চয়ের চেষ্টায় অনেক আসবে বাধা। খুচরা আর পাইকারী ব্যবসায় হতে পারেন গাধা। বাড়ীতে আসবে বড় কুটুম্ব অনেক লোকজন নিয়ে, উত্তম উত্তম খাদ্যের আয়োজন বাড়ী দেখবেন গিয়ে। চাকরীজীবী আর ব্যবসায়ী পেতে পারেন টাকা, বাড়ী ভাড়া দোকানের বিল দিতে পকেট হবে ফাঁকা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। স্ত্রী আর অংশীদারের মন করতে পারেন জয়। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। মনের মাঝে শান্তি আনুন। চক্ষুপীড়া মাথা ব্যাথা দেখা দিতে পারে, একটু খানি ঘুম হলে সকল কিছু ছারে। মনের মাঝে হতাশা নিরাশা আর যতো সংশয়, গুলি মারেন সকল কিছুকে নেই কোনো সংশয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): কুম্ভের জাতক জাতিকার ব্যয় বৃদ্ধির যোগ। গ্রামের বাড়ী বা দূরে কোথাও যাওয়ার হবে রোগ। ট্রান্সপোর্ট আর রেন্টাকারের বাণিজ্যে অনেক লাভ। ট্রাভেল এজেন্টদের আজ বাড়বে কাজের চাপ। প্রবাসী আর বিদেশ গামীদের পণ্য হানির ভয়। সাবধানেতে চললে পরে হবে না দ্রব্য ক্ষয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি বড় ভালো। বন্ধুর সাহায্য পাবেন, কর্ম সাফল্য হলো। ঠিকাদারী আর সাপ্লাই বাণিজ্যে আসবে বকেয়া বিল। বড় ভাই গ্রামের থেকে পাঠাবে কালো তিল। চাকরীজীবী নকরীজীবী আর দিন মজুর, বকেয়া বিল, বেতন হবে যে মঞ্জুর। সম্পর্কে ভুল বোঝাবুঝির আছে কিছু ভয়, সব কিছু স্বাভাবিক নিলে নেই কোনো সংশয়।