স্টাফ রিপোর্টার, বারাকপুর: বুধবার থেকে এক ধাক্কায় অনেকটাই দাম বেড়েছে গ্যাসের। গ্যাসের দাম এতটা বৃদ্ধি পাওয়াতে মধ্যবিত্তের হেঁসেল রীতিমত আগুন। আর এই গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে সিলিন্ডারে পুজো করে অভিনব প্রতিবাদ জানালেন, যুব কংগ্রেসের কর্মীরা। শুক্রবার দুপুরে উত্তর ২৪ পরগনার বারাকপুর ঘোষপাড়া রোডে, গ্যাস সিলিন্ডারে পুজো করে অভিনব প্রতিবাদ জানান ইছাপুর যুব কংগ্রেসের কর্মীরা। গত ১১ ফেব্রুয়ারি রাত থেকে গ্যাসের দাম প্রায় ১৪৯ টাকা বাড়িয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার।

পড়ুন আরও- প্যান কার্ডে ভুল, ৩১ মার্চের আগেই ঠিক না করলে সমস্যা

গ্যাসের দাম বৃদ্ধির ফলে আগুন লেগে গিয়েছে মধ্যবিত্তের রান্নাঘরে। রান্নার গ্যাসের এই মূল্য বৃদ্ধির প্রতিবাদে, শুক্রবার ইছাপুরের কংগ্রেস কর্মীরা দুটি খালি গ্যাসের সিলিন্ডার নিয়ে ঘোষপাড়া রোডে ওপর দাঁড়িয়ে ফুল দিয়ে কাঁসর ঘণ্টা বাজিয়ে পুজো করে কেন্দ্রের এই গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ করেন।

পড়ুন আরও- আয়কর রিটার্নের সময়সীমা বাড়ল

এদিন কংগ্রেস কর্মীরা কোনও রকম পথ অবরোধের মত চিরাচরিত পন্থা অনুসরন না করে, সাধারন মানুষের কোন অসুবিধা না করে বরং বারাকপুর ঘোষপাড়া রোডে খালি গ্যাস সিলিন্ডারের পুজো করে সাধারন মানুষের দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করেন।

তাঁদের বক্তব্য “গ্যাসের দাম কেন্দ্রের বিজেপি সরকার যে পরিমাণে বাড়িয়েছে তাতে আগামী দিনে বাড়ির মা বোনদের গ্যাসে রান্না করবার বদলে গ্যাসের এই ভাবেই পুজো করতে হবে। তাই আমরা গ্যাস সিলিন্ডারের পুজো করে অভিনব প্রতিবাদের পথ বেছে নিয়েছি।”