শ্রীনগর: জন্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হল সিআরপিএফের এক অ্যাসিস্ট্যান্ট কমান্ড। শনিবার এই খবর জানানো হয়েছে সেনাবাহিনীর তরফ থেকে।

জানা গিয়েছে, মৃত জওয়ান এম অরবিন্দ(৩৩) তামিলনাড়ুর কোয়েমম্বাটুরের বাসিন্দা। তিনি সিআরপিএফের ২০ নম্বর ব্যাটলিয়নের কর্মরত ছিলেন।

জানা গিয়েছে, শুক্রবার সেনাবাহিনীর আবাসনে নিজের আগ্নেয়াস্ত্র থেকে গুলি করে আত্মঘাতী হন এম অরবিন্দ। পারিবারিক অশান্তির জেরেই এই আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। বেশ কয়েকদিন ধরেই পারিবিরিক অশান্তি ও বিবাহ সংক্রান্ত কোনও মানসিক অবসাদে ভুগছিলেন তিনি, সমস্যা চূড়ান্ত পর্যায়ে চলে যাওয়ার ফলেই তিনি আত্মঘাতী হন বলে জানা গিয়েছে।

মৃত জওয়ানের দেহ শনিবারই তাঁর তামিলনাড়ুর গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হবে। এদিকে, জওয়ানের মৃত্যু ঘিরে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানো হচ্ছে। জানা গিয়েছে, ওই জওয়ানের আত্মহত্যার ঘটনাটিকে কেউ কেউ ভুয়ো খবর বলে কমেন্টের মাধ্যমে গুজব ছড়াছে। কিন্তু ওই জওয়ান যে আত্মহত্যায় করেছে তা সেনাবাহিনীর পক্ষ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে। তবে ঘটনার প্রকৃত সত্যতা জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।