স্টাফ রিপোর্টার, কলকাতা: রাজ্য বিজেপির সদর দফতর মুরলিধর সেনা লেনে শনিবার এক নতুন অতিথিকে দেখা যায়। তিনি ভারতীয় দলের ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে হাসিনাকে দেখা যায়। এই বিষয়ে Kolkata24x7-কে লকেট বলেন, “এটা কোনও রাজনৈতিক বিষয় নয়। হাসিনা আমার পূর্ব পরিচিত। তাই দেখা করতে এসেছিল।”

হাসিনাও একই কথা বলেছেন। তিনি জানান, লকেট তার পরিচিত। তাই তিনি দেখা করতে এসেছিলেন। প্রসঙ্গত, হাসিনা জাহান মহাম্মদ শামির সঙ্গে মামলা লড়ছেন। বিভিন্ন বিষয়ে তার সঙ্গে শামির মতবিরোধ রয়েছে। মুম্বইয়ের কংগ্রেস নেতা সঞ্জয় নিরূপমের হাত ধরে হাসিনা কংগ্রেসের যোগ দিয়েছিল গত বছর। কিন্তু তারপর তার রাজনৈতিক জীবন সম্পর্কে কিছু জানা যায়না। তবে শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগের লম্বা।তালিকা যেতে গিয়েছে।

অনেকেই বলতে শুরু করেছেন, বিজেপিতে রাজনৈতিক আশ্রয় চাইছেন হাসিনা। লকেট অবশ্য প্রসঙ্গ উড়িয়ে দিয়েছেন। বলেছেন, হাসিন মহিলা মোর্চায় যোগ দিচ্ছেন না। বিজেপির অন্দরের খবর, এই মুহূর্তে সেই রকম কোনও সম্ভাবনাই নেই।

উল্লেখ্য, এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেন হাসিন। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাতের আবেদন করেন হাসিন৷ মুখ্যমন্ত্রী সেই আবেদনে সাড়া দিয়ে হাসিনের সঙ্গে দেখা করবেন বলে জানান৷ সেওই মতো গত বছর বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়ের সঙ্গে দেখা হয় তাঁর। বিধানসভায় মমতার সঙ্গে দেখা করে বিখ্যাত ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ জানান।