স্টাফ রিপোর্টার, বর্ধমান: ভোটের দিন যতো এগিয়ে আসছে ততোই বিভিন্ন এলাকায় উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি। যুযুধান রাজনৈতিক দলগুলির মধ্যে বাড়ছে বিরোধ। কোথাও হাতাহাতি থেকে তা ক্রমশই সংঘর্ষের রুপ নিচ্ছে।

আরও পড়ুন- লোকসভা নির্বাচনে বিজেপির ভরসা বহিরাগতরা, কটাক্ষ দিব্যেন্দুর

বৃহস্পতিবার রাতে বর্ধমান শহরের বড়়নীলপুর শালবাগান এলাকার সেণ্ট জেভিয়ার্স রোডে একটি দেওয়াল লিখনকে কেন্দ্র করে সিপিএম এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে বিরোধ বর্ধমান থানা পর্যন্ত গড়ালো। সিপিএম নেতা অঞ্জন বিশ্বাস এদিন অভিযোগ করেছেন, দীর্ঘদিন ধরেই তাঁরা ওই দেওয়ালে সিপিএমের নামে নানান বিষয় লিখে এসেছেন।

ওই দিন রাতে তাঁরা বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের প্রার্থী হিসাবে দেওয়াল লিখন করার সময় সেখানে স্থানীয় তৃণমূল নেতা জগন্নাথ দাসের নেতৃত্বে তৃণমূল সমর্থকরা তাঁদের ওপর হামলা চালায়। দেওয়ালে কালি ছিটিয়ে তা নষ্ট করে দেওয়া হয়। মহিলা সিপিএম কর্মীদের গালিগালাজও করা হয়।

আরও পড়ুন- টিটাগড়ে ব্যবসায়ীর বাড়িতে দুষ্কৃতী তাণ্ডব, অভিযুক্ত বিজেপি

এই ঘটনায় তাঁরা বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অন্যদিকে, পাল্টা তৃণমূল কংগ্রেসের নেতা জগন্নাথ দাস জানিয়েছেন, তাঁরা এদিন দেওয়াল লেখার সময় সিপিএমের হার্মাদরা সেখানে হামলা চালায় তাঁদের মারধর করার চেষ্টা হয়। তিনি জানিয়েছেন, তাঁরা সিপিএমের নামে এদিন বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বর্ধমান থানার পুলিশ জানিয়েছেন, দুপক্ষই অভিযোগ করেছে। তদন্ত শুরু হয়েছে।

 

আরও পড়ুন- অর্জুনের হাত ধরে বিজেপিতে নাম লেখালেন নৈহাটির তৃণমূল কাউন্সিলর