স্টাফ রিপোর্টার, দিঘা: ফেসবুকে লাইভ আত্মহত্যার চেষ্টা। ঘটনা নিউ দিঘার। মৃত্যু হয়েছে প্রেমিক যুবক দীপ নায়কের (২২)। বাড়ি হাওড়ার বাগনান থানার মামুরচিতে। এদিকে, গামছার ফাঁস ছিঁড়ে পড়ায় রক্ষা পেয়েছে নাবালিকা প্রেমিকা অয়ন্তী ঘোষ (১৭)। তার বাড়ি বর্ধমানের জামালপুরে। ঘটনার তদন্তে তাকে আটক করেছে দিঘা মোহনা থানার পুলিশ। রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যু মামলা।

পুলিশি জেরায় মেয়েটি স্বীকার করেছে, ওরা আত্মহত্যা করার জন্য দিঘা এসেছিল। ফেসবুকে তাদের আলাপ। সম্পর্কের জল গড়িয়ে ছিল গভীরে। কিন্তু গত কয়েকদিন আগে নয়া মোড় নিয়েছিল ঘটনা। দীপের সঙ্গে অন্য এক তরুণীর সম্পর্কের কথা জানাজানি হয়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাসে লিপ্ত হয়েছিল বলে অভিযোগ। ওই তরুণী অন্তঃসত্বা হয়ে পড়েছিল। সালিশি বসিয়ে ওই তরুণীর সঙ্গে দীপের বিয়ে দেওয়া হয়েছিল গত ১ ফেব্রুয়ারি। এরপর প্রেমিকা অয়ন্তির হাত ধরে দিঘা পালিয়ে এসেছিল দীপ। ৩ ফেব্রুয়ারি দিঘায় এসে হোটেলে ওঠে।

মঙ্গলবার ভোর নাগাদ গামছার ফাঁসে আত্মহত্যার চেষ্টা করে এই যুগল। যা ফেসবুকে লাইভও করে দীপ। কিন্তু গামছা ছিঁড়ে পড়ে যায় অয়ন্তী। হোটেল কর্মীরা উদ্ধার করে তাদের দিঘা হাসপাতালে নিয়ে আসে। সেখানেই দীপকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক৷