বিয়ে হবে আর ফটোশ্যুট হবে না? এ আবার এখন হয় নাকি ? আধুনিক সময়ে সব দম্পতিই বিয়েতে ফটোশ্যুট করে থাকেন। আর এর জন্য নতুন নতুন আইডিয়াও ভেবে বের করেন সকলে। কিন্তু এই দম্পতি যে নতুন উপায় বের করেছে তা দেখে রীতিমতো হতবাক নেট দুনিয়া। এ কী করছেন এই নব দম্পতি ?

যশ ও আনিশা নামে এক দক্ষিণী দম্পতি পোস্ট ওয়েডিং ফটোশ্যুট করেছেন একেবারে কাদামাখা মাঠে। আর তাঁদের ফটোশ্যুটে থমকে গেছেন নেট দুনিয়ার মানুষেরা। দম্পতির নতুন আইডিয়ায় ফটোশ্যুট খানিকটা যেন কুস্তির মত খেলার প্রস্তুতি। এমনটাই জানাচ্ছেন নেটিজেনরা। বিয়ের পর নব দম্পতি রীতিমতো প্ল্যানিং করে কাদা মাখা মাঠে ফটোশ্যুট করিয়েছেন। ক্যামেরার সামনে কাদা মাখা মাঠে নেমে পড়েছেন তাঁরা। মাঠের মধ্যে দুইজনে কাদা মেখে মাখামাখি।

ফটোগুলি প্রাথমিক ভাবে ফেসবুকে শেয়ার করা হয়। ছবির ফটোগ্রাফার তার তোলা ছবিগুলি ফেসবুকে দিতেই অবাক হয়ে যায় সব নেটিজেনরা। এরপরেই তা ভাইরাল হয়ে যায় টুইটারে। সেখানে রীতিমতো ভাইরাল হয়ে যায় এই যশ ও আনিশার এই ছবি। কেউ তাঁদের নিয়ে ট্রোল করেন। আবার কেউ তাঁদের জায়গা পছন্দ বা ফটো দেখে রীতিমতো মজা করা শুরু করেন।

একজন রীতিমতো মজা করে বলেছেন, “পোস্ট ওয়েডিং কুস্তি ম্যাচের প্র্যাকটিস।” আবার কেউ এই দম্পতির এই ফটোশ্যুট পছন্দও করেছেন। যশ ও আনিশার ছবি দেখে তাঁরা বলেছেন, যে কোনও কৃত্রিম আলো ও স্টুডিয়ো-র চেয়ে এই ছবি অনেকে বেশি ‘ন্যাচেরাল’।

অন্যদিকে ঘটেছে আর একটি ঘটনা। এক কনে তার বিয়েতে এসেছে কফিনে চড়ে। যা দেখে হতবাক বিয়ে বাড়ির সকলে। যখনই কফিন খোলা হয়, দেখা যায় সোনার গয়না পরে নাচছেন তিনি। যা দেখে সকলে হেসে ফেটে পড়েন। সেই বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

অগস্টে এক দম্পতির বিয়ের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। এরপর ওই দম্পতি ভাঙা গাড়ির মধ্যেই ফটোশ্যুট করার সিদ্ধান্ত নিয়েছিল। সেই ছবিও ভাইরাল হয়েছিল ইন্টারনেটে।