স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: ফের যুগলে আত্মঘাতি হল বাঁকুড়ায়। রবিবার গ্রাম সংলগ্ন ক্যানেল পাড়ের সোনাঝুরি গাছ থেকে একই ওড়নায় দু’জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ জানিয়েছে , মৃতদের নাম ভৈরব মাঝি (২২) এবং রুপালী মাঝি (১৯)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তালডাংরার সোনাঝুরি গ্রামের বাসিন্দা ভৈরব মাঝির সঙ্গে কড়াকানালী গ্রামের রুপালী মাঝির বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক তৈরী হয়। মৃত ভৈরব মাঝি ছোটোবেলা থেকেই মামা বাড়ি কড়াকানালী গ্রামেই থাকত। সেই সূত্রেই এই সম্পর্ক তৈরী হয় বলে অনেকে মনে করছেন। দুই পরিবার এই সম্পর্ক মেনে নেবে না সন্দেহ করেই তাঁরা গলায় দড়ি দিয়ে আত্মঘাতি হয়েছে বলে অনুমান গ্রামবাসীদের।

মৃত ভৈরব মাঝির পরিবারের সদস্য সৌরভ মাঝি বলেন, সম্ভবত এক বছর ধরে ওদের সম্পর্ক ছিল। পাশাপাশি দু’জনের বাড়ি হওয়ায় এই সম্পর্ক দুই বাড়ির কেউ মেনে নেবে না এটা ভেবেই ওরা আত্মহত্যা করেছে বলে জানান তিনি।

মৃতা রুপালী মাঝির কাকা জয়ন্ত মাঝি বলেন, ওরা গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে বিষয়টি বুঝতে পারা যায়নি। পরে এদিন দু’জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। দু’জনের মধ্যে কোনও রকম প্রেমের সম্পর্ক ছিল কিনা সেই বিষয়ে তিনি কিছু জানতেন না বলে জানিয়েছেন।

এদিন সিমলাপাল থানার পুলিশ এসে মৃতদেহ দু’টি উদ্ধার করে। এবং ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পুলিশের তরফে জানা গিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু হয়েছে।