স্টাফ রিপোটার, জলপাইগুড়ি: রাজ্যের পাশাপাশি জলপাইগুড়ি জেলাতেও করোনার কামড় অব্যাহত। দিন যতই যাচ্ছে ততই হু-হু করে এই জেলাতেও বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। এই অবস্থায় করোনাকে রুখতে দুপুর ১২ টার পর থেকে সম্পূর্ণ লকডাউন জারি রয়েছে জলপাইগুড়ি শহরে।

আর এই লকডাউন সফল করতে কোতয়ালি থানার আইসি বিপুল সিনহার নেতৃত্বে চলছে কড়া টহলদারি। জনতাকে গৃহবন্দি রাখতে শহরজুড়ে বিশাল পুলিশবাহিনী আগে থেকেই প্রহরায় নেমে পড়েছে।

এদিকে সংক্রমণ ঠেকাতে জলপাইগুড়িতে লকডাউনের মেয়াদ বাড়িয়ে ৩০ জুলাই পর্যন্ত করা হয়েছে। জানা গিয়েছে, এই জেলাতেও দিন দিন বাড়ছে করোনা সংক্রমণ। সংক্রমণ রুখতেই পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষকে বোঝানো হচ্ছে লকডাউন সফল করতে। পাশাপাশি মাস্কহীন ভাবে যাতে ঘোরাঘুরি না করে সেদিকেও সচেতন করা হচ্ছে সাধারণ মানুষকে।

এদিকে সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত দোকান-বাজার খোলার উপর ছাড় দেওয়া হয়েছিল। ফলে এদিন যে সমস্ত দোকান ১২ টার পরও খুলে রেখেছিল সেই সমস্ত দোকান গুলি বন্ধ করে দেয় পুলিশ।

প্রসঙ্গত, সোমবার পর্যন্ত জলপাইগুড়ি জেলায় নতুন করে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৮ জন । এখনও পর্যন্ত মোট ১১৮৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে জলপাইগুড়ি শহরেও আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিদিনই । করোনা আক্রান্তদের সংখ্যা বাড়ায় উদ্বেগ ছড়িয়েছে স্বাস্থ্য দফতরেও।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।