স্টাফ রিপোর্টার, হাওড়া: করোনা আক্রান্ত হয়ে ফের এক মহিলার মৃত্যু হল সালকিয়ায়। মৃতার নাম লক্ষ্মী তিওয়ারি। বয়স ৬২ বছর। জানা গিয়েছে, কিছুদিন ধরেই সংক্রমণ দেখা দিয়েছিল তাঁর শরীরে। পরীক্ষার রিপোর্ট পজেটিভ হওয়ার পর হাওড়া থেকে এনে তাঁকে ভর্তি করা হয়েছিল অ্যাপোলো হাসপাতালে। সেখান থেকে বেলেঘাটা আইডি হাসপাতাল হয়ে তিনি ভর্তি হন এম আর বাঙ্গুর হাসপাতালে।

এম আর বাঙ্গুর থেকে পাঠানো হয় সল্টলেক এএমআরআই হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়েছে বলে জানাচ্ছে এক বাংলা সংবাদমাধ্যম। তাঁদের দেখানো খবর অনুযায়ী এই খবর। প্রসঙ্গত, কয়েকদিন আগেই হাওড়া সালকিয়ারই এক মহিলা করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। তিনি সম্প্রতি ডুয়ার্স থেকে ফিরেছিলেন। হাওড়া জেলা হাসপাতালে ভরতি ছিলেন তিনি।

মারা যাওয়ার পর তাঁর থু থু পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া যায়। ওই মহিলার মৃত্যুর পর হাওড়া হাসপাতালের নার্স, স্বাস্থ্যকর্মী এবং কয়েক জন চিকিৎসককে গৃহ পর্যবেক্ষণে পাঠানো হয়েছিল। কয়েক জনকে পাঠানো হয়েছিল হাওড়া ডুমুরজলা কোয়রান্টিন সেন্টারে। তাঁদের দেখতে গিয়েছিলেন সুপার। শুক্রবার করোনা উপসর্গ নিয়ে এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি হলেন হাওড়া জেলা হাসপাতালের ওই সুপার।

লালারসের নমুনা পরীক্ষার পর তাঁর কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে বলে একটি সূত্রের খবর। হাওড়া জেলার বেশ কয়েক জন প্রশাসনিক কর্তাকেও পাঠানো হয়েছে গৃহ পর্যবেক্ষণে। যদিও এ বিষয়ে সরকারি ভাবে কোনও তথ্য জানানো হয়নি। এদিকে, সালকিয়ায় ওই মহিলার মৃত্যুর পর করোনায় সরকারিভাবে এখনও মৃতের সংখ্যা পাঁচ। তবে বেসরকারি মতে মৃতের সংখ্যা ১৫ হল।