নয়াদিল্লিঃ  গত শুক্রবার সকালে গ্যাংস্টার বিকাশ দুবেকে এনকাউন্টারে খতম করে পুলিশ। উজ্জয়িনী থেকে কানপুর নিয়ে আসার পথে রহস্যজনক ভাবে উলটে যায় বিবেক দুবের গাড়ি। এরপরেই নাকি পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে বিবেক। সেই সময় পালাতে গেলে তাঁকে গুলি করে মারা হয় বলে অভিযোগ।

এই ঘটনা সত্যি না মিথ্যা তা নিয়ে তীব্র জল্পনা তৈরি হয়েছে। একদিকে যখন এহেন ঘটনা নিয়ে ক্রমশ চড়ছে রাজনৈতিক পারদ অন্যদিকে তখন সামনে আসল চাঞ্চল্যকর ঘটনা। জানা যাচ্ছে, যে গাড়িতে করে বিকাশ দুবেকে উজ্জয়িনী থেকে কানপুর নিয়ে আসা হচ্ছিল সেই গাড়িতে থাকা এক পুলিশ কনস্টেবলের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

সম্প্রতি ওই পুলিশ আধিকারিকের রিপোর্ট পজিটিভ এসেছে। আর সেই রিপোর্ট আসার পরেই এই মুহূর্তে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। ঘটনা সামনে আসার পরেই তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা যাচ্ছে, ওই গাড়িতে থাকা সমস্ত পুলিশ কর্মীর করোনা পরীক্ষা করা হবে।

তবে রয়েছে স্বস্তির খবর। গাড়িতে থাকা বাকি তিন কনস্টেবলেরও করোনা পরীক্ষা করা হয়। তবে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনা আক্রান্ত কনস্টেবলের সংস্পর্শে এই কয়েকদিন যাঁরা এসেছেন তাঁদের খোঁজ করছে পুলিশ।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ