নয়াদিল্লি:  করোনা আক্রান্ত দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। অন্য শারীরিক সমস্যার চিকিৎসা করাতে গিয়ে করোনা ধরা পড়ে প্রাক্তন রাষ্ট্রপতির। নিজের টুইটারে এমনটাই জানিয়েছেন প্রণব মুখোপাধ্যায়। এরপরেই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বিগ্ন হয়ে পড়েন অধীর চৌধুরীও। শুধু তাই নয়, প্রণব মুখপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় অনেকেই টুইট করেন।

রাজ্য রাজনীতিতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভালো সম্পর্ক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই উদ্বেগে পড়ে যান মুখ্যমন্ত্রী। সোশ্যাল মিডিয়াতে দাদা বলে সম্বোধন করেন মুখ্যমন্ত্রী। মমতা বলেন, ‘প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় দা’র করোনা আক্রান্ত হওয়ার খবর উদ্বিগ্ন। এই সময়ে তিনি এবং তাঁর পরিবারের জন্য প্রার্থনা করছি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।’

শুধু তিনিই নয়, দেশের প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা চেয়ে সোশ্যাল মিডিয়াতে টুইট অধীর চৌধুরীর। ফেসবুকে কংগ্রেসের এই সাংসদ লেখেন, প্রাক্তন রাষ্ট্রপতি, আমাদের সকলের শ্রদ্ধেয়, প্রণব মুখার্জি করোনা আক্রান্ত হয়েছেন শুনে খুব চিন্তায় আছি। আসুন সকলে মিলে এই মহান ব্যক্তির অতি দ্রুত সুস্থতা কামনা করি। এছাড়াও অনেকেই দ্রুত সুস্থতার জন্যে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন।

প্রসঙ্গত। করোনা ভাইরাসে আক্রান্ত দেশের হয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। সোমবার দুপুরে নিজেই ট্যুইট করে সেকথা জানিয়েছেন তিনি।

এদিন তিনি ট্যুইটারে লিখেছেন, “হাসপাতালে সম্পূর্ণ অন্যকাজে গিয়ে আজ জানতে পেরেছি আমি কোভিড পজিটিভ”। এছাড়াও তিনি  #CitizenMukherjee দিয়ে লিখেছেন, “আমি সকলের কাছে অনুরোধ করছি গতসপ্তাহে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা নিজেদের আইসোলেশনে রাখুন এবং অবশ্যই কোভিড-১৯ পরীক্ষা করান”।

সাম্প্রতিক সময়ে একাধিক রাজনৈতিক নেতা নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অর্জুন রাম মেঘওয়াল, বিভাস সারাংঙ্গ, শিবরাজ সিং চৌহান, ধর্মেন্দ্র প্রধান, বি শ্রীরামুলু, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা, কৃষিমন্ত্রী বিসি পটেল এবং কংগ্রেস নেতা সিদ্দারামাইয়া এবং কারতি চিদাম্বরম।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা