মুম্বই: করোনায় আক্রান্ত বলিউড প্রযোজক করিম মোরানি-সহ দুই মেয়ে জোয়া ও সাজা। তিন জনেই এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু এরই মধ্যে হাসপাতাল থেকেই নিজের ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট করেন জোয়া।

সেই পোস্টে জোয়া লিখছেন, আমি, আমার বোন ও আমার বাবা তিনজনেরই করোনা আক্রান্ত। বাবা ও সাজার কোনও উপসর্গ ছিল না। আমার সামান্য কিছু ছিল। আমি আমার অভিজ্ঞতা খুব শীঘ্রই শেয়ার করব যাতে অন্যরা একটু বুঝতে পারে এবং তাঁদের সুবিধা হয়। এটা ফ্লু-এর মতোই। কিন্তু বুকে একটা অন্য রকমের অস্বস্তি হয়। তবে কেউ যদি বিশ্রাম নেয়, প্রাণায়ম করে ও গরম জল খায় তাহলে তা সহ্য করা যায়। বিশদে শেয়ার করব। সবাইকে ধন্যবাদ। তাড়াতাড়ি বাড়ি ফেরার অপেক্ষায় আছি।

এর সঙ্গে জোয়া লেখেন, হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা আমাদের সেবা করার জন্য যে ভাবে কাজ করছেন তা দেখে সত্যি ভালো লাগছে। কোনও শব্দ নেই বোঝানোর মতো। ওই পোশাকে ওদের অস্বস্তি হয় কিন্তু ২৪ ঘণ্টা ওভাবেই ওরা সেবা করছেন।

এরাই আসল নায়ক। আমার চিকিৎসক ভীষণ ভালো এবং খুবই প্রাণবন্ত। তিনি সব সময়ে মজা করেন আমার যাতে ভালো লাগে। উনিই প্রথম আমায় জানান যে আমার রিপোর্ট পজিটিভ এসেছে। ডক্টর ফাড়করে ও তাঁর টিমের প্রতি কৃতজ্ঞ আমি। ওঁর কাছে নিরাপদ বোধ করছি।

প্রসঙ্গত, দুই মেয়ে সাজা মোরানি ও জোয়া মোরানি আগেই কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছিলেন। তার পরেই প্রযোজকেরও সোয়াব পরীক্ষা করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। করিম মোরানিও এখন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। আশঙ্কা করা হচ্ছে দুই মেয়ে সাজা অথবা জোয়ার থেকে সংক্রামিত হয়েছেন প্রযোজক।

মুম্বইয়ের অশোক নগর এলাকায় থাকেন মোরানি পরিবার। পরিবারে ৯ জন সদস্য। সাজা ও জোয়ার পজিটিভ রিপোর্ট আসার পরে প্রত্যেকেরই সোয়াব পরীক্ষা করা হয়েছে। এলাকাতেও আতঙ্ক ছড়িয়েছে। দুই বোন ও করিম মোরানি এই কদিনে কার কার সংস্পর্শে এসেছিলেন তাও খতিয়ে দেখা হচ্ছে।