স্টাফ রিপোর্টার, কলকাতা: কালী ভক্ত হিসাবে পরিচিত অনুব্রত মন্ডল। যে কোনও সঙ্কটেই তিনি মা কালীর শরণাপন্ন হন। মারণ করোনার মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাতে সফল হয় তাই বন্ধ তাড়াপীঠেই যজ্ঞ করলেন বীরভূমে তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা। রাজ্যে করোনার সংক্রমণ যাতে না ছড়িয়ে পড়ে তার জন্য নিরন্তর চেষ্টা করে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

স্বাস্থ্যকর্মী থেকে সাধারণ মানুষের মনে ভরসা জোগাতে হাসপাতাল থেকে বাজার, সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন তিনি। করোনা আবহে দলনেত্রীর কথা ভেবে বন্ধ তারাপীঠে যজ্ঞ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সঙ্গে ছিলেন তাঁর অনুগামীরাও। করোনা সংক্রমণ রুখতে জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তাই তারাপীঠ মন্দিরে আপাতত বন্ধ ভক্তদের প্রবেশ।

এই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডল একটি যজ্ঞের আয়োজন করেন। অনুব্রত মন্ডল বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মানুষের জন্য দিন রাত এক করে কাজ করে চলেছেন। তিনি চান সবাই সুস্থ থাকুন। তাই আমরা যজ্ঞের আয়োজন করেছি। আমরা গোটা দেশবাসীর সুস্থতা কামনা করি। সবাই ভাল থাকুন। আর চাই মুখ্যমন্ত্রীর মনোবল আরও বাড়ুক। মায়ের কাছে বলেছি সকলেই সুস্থ থাক। মুখ্যমন্ত্রীকে শক্তি দাও।”

করোনায় আতঙ্কিত অনুব্রত মন্ডল নিজেও। এখন সারাদিন বাড়িতেই থাকছেন তিনি। করোনার থাবায় রাজ্যে ইতিমধ্যেই একজন মারা গিয়েছে। দশজন আক্রান্ত। তবে স্বস্তির বিষয় এই যে, গত চব্বিশ ঘন্টায় রাজ্যে কেউ করোনা আক্রান্ত হয়নি।