মুম্বই: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিষেক বচ্চন। গত একমাস ধরে হাসপাতালে থেকেছেন অভিষেক। লড়াই করেছেন করোনার সঙ্গে। অবশেষে করোনা-মুক্ত। হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সোশ্যাল মিডিয়াতে টুইট করে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিষেক। তিনি টুইট বার্তায়, তাঁর এবং গোটা পরিবারের জন্যে প্রার্থনা করারম জন্যে ধন্যবাদ জানিয়েছেন।

গত কয়েকদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পান অমিতাভ। ২৩ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পান অমিতাভ বচ্চন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে ফের একবার করোনার পরীক্ষা করা হয়। টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে। আপাতত বাড়িতেই রয়েছেন অমিতাভ। বিশ্রামে রয়েছেন তিনি।

অমিতাভ ও অভিষেক বচ্চন ছাড়াও করোনা আক্রান্ত হয়েছিলেন ঐশ্বর্য ও তাঁর মেয়ে আরাধ্যা। উপসর্গ দেখা দেওয়ায় তাঁদেরও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তাঁরা আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।ন কিন্তু অভিষেককে নিয়ে চিন্তা ছিল।

কিন্তু গত কয়েকদিন আগে ফের একবার করোনার পরীক্ষা করা হয় জুনিয়র বচ্চনের। রিপোর্ট নেগেটিভ আসে। তখনই স্বস্তির নিঃশ্বাস ফেলে গোটা পরিবার। তাও কয়েকদিন ডাক্তারদের নজরদারিতেই ছিলেন অভিষেক। আজ শনিবার হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে।

সবস্তির নিশ্বাস ফেলছেন তাঁর অসংখ্য অনুগামী।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা