কলকাতা; ডিসট্রিক্ট হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার সমিতি নদীয়া কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। ৯৭ টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৯৭ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। আবেওনের শেষ তারিখ ৯.১১.২০২০। lab technician পদের জন্য রয়েছে ৫ টি শূন্যপদ। মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলোজি নিয়ে স্নাতক হতে হবে। এছাড়া এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে।

বেতন হিসেবে মাসিক ১৩ হাজার টাকা দেওয়া হবে। technical supervisor পদের জন্য রয়েছে ৪ টি পদ। এই পদের জন্য প্রার্থীদের ১০+২ করতে হবে। এছাড়া প্রার্থীদের ডিপ্লোমা করতে হবে। কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। মাসিক বেতন হিসেবে ১৭২২০ টাকা দিতে হবে।

ল্যাব টেকনিশিয়ান ব্লাড ব্যাংক পদের জন্য রয়েছে ৮ টি শূন্যপদ। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। বেতন হিসেবে মাসিক ১৭২২০ টাকা দেওয়া হবে। counsellor blood bank পদের জন্য শূন্য পদ রয়েছে ১ টি। মাস্টার্স বা পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে সাইকোলজি, সোশ্যাল ওয়ার্ক, সোশিয়লজি টে।

এছাড়া প্রার্থীদের এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। বেতন হিসেবে মাসিক ১৩২০০ টাকা দিতে হবে। এছাড়া আরও বেশ কিছু পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভিস্তারিত জনার জন্য www.nadia.nic.ইন এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

আবেদন হি বাবদ ১০০ টাকা দিতে হবে। সংরক্ষিতদের কগেত্রে ৫০ টাকা দিতে হবে। office of the chief medical officer of health nadia and secretary district helath and family welfare samity 5 dl roy road po- krishnanagar, district- nadia pin 741101

ইন্টারনেটে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই সংশ্লিষ্ট ওয়েবসাইট এবং প্রয়োজনে অই দফতরে যোগাযোগ করে নেওয়া ভালো।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।