স্টাফ রিপোর্টার, বালুরঘাট: টাকা ও মধুর প্রলোভন দেখিয়ে মুর্শিদাবাদে বাম প্রার্থীর বিরুদ্ধে খোদ বাম শরিক আরএসপি লোককে দাঁড় করানোর চেষ্টা হয়েছে। সোমবার দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে নাম না করে কংগ্রেসের বিরুদ্ধে এই অভিযোগই করলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

আরও পড়ুন- বর্ধমান বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভরত ছাত্রছাত্রীদের উপরে হামলার অভিযোগ

আরও পড়ুন- এসএসসির অনশনকারীদের পাশে এবার প্রেসিডেন্সির ছাত্ররা

এদিন যামিনী মজুমদার ভবনে সিপিআইএম ও আরএসপি সহ বাম শরিক দলের নেতা কর্মীদের নিয়ে বৈঠক করেন। বৈঠক শুরুর আগে আরএসপি’র রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরী ও জেলা সিপিআইএম সম্পাদক নারায়ন বিশ্বাসকে পাশে বসিয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে বলেন টাকা ও মধু দুইয়েরই খেলা চলছে।

আরও পড়ুন- মৌসম ভালো কিন্তু ডালু খারাপ, প্রকাশ্য জনসভায় বললেন শুভেন্দু

আরও পড়ুন- নীতি আয়োগের রাজীবকুমার উড়িয়ে দিলেন রাহুল গান্ধীর আর্থিক প্রতিশ্রুতি

নাম না করে কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে মুর্শিদাবাদে বাম প্রার্থীর বিরুদ্ধে খোদ আরএসপি’র বিশ্বনাথ ব্যানার্জীকে দাঁড়ানোর জন্য প্রস্তাব দিয়েছে। শুধু তাই নয় বিশ্বনাথ ব্যানার্জীর সমর্থনে প্রচারের যাবতীয় খরচ বহন করার প্রস্তাবও দিয়েছে কংগ্রেস। সব শেষে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিমান বসু একথাও বলেছেন যে পর্দাকে পিছে মানি ভি হেয় হানি ভি হ্যায়।

আরও পড়ুন- ‘লোকসভায় কংগ্রেস জিতলে পাকিস্তানে দিওয়ালি হবে’, বিস্ফোরক মুখ্যমন্ত্রী

আরও পড়ুন- পরিষেবা বন্ধ রেখে বৃহত্তর আন্দোলনের পথে এ্যাম্বুলেন্স অপারেটরস ইউনিয়ন

পাশাপাশি জোট সম্পর্কে বলেন রায়গঞ্জ ও মুর্শিদাবাদে কংগ্রেস যদি তাদের প্রার্থী প্রত্যাহার করে নেয়। সেক্ষেত্রে বামেরাও আরও দুইটি জায়গা থেকে তাদের প্রার্থী তুলে নেবেন।

আরও পড়ুন- বামেদের সঙ্গে সমঝোতার রাস্তা রেখেই প্রার্থী ঘোষণা কংগ্রেসের