স্টাফ রিপোর্টার, বারাকপুর : ‘দীনেশ ত্রিবেদী ফেস্টিভ্যাল নেতা৷ মানুষের পাশে থাকেন না৷ ওঁকে নিয়ে মানুষের অনেক ক্ষোভ রয়েছে৷’ এমনই মন্তব্য বারাকপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী মহম্মদ আলমের।

তাঁর মতে “শুধু ভোট আসলেই ভোট পাখির মত নির্বাচনের আগে এবং কোন অনুষ্ঠানের আগে দীনেশ ত্রিবেদীকে মানুষ দেখতে পেতেন। দীনেশ ত্রিবেদীর সঙ্গে এবার আর মানুষ নেই। গত ১০ বছরে বারাকপুর শিল্পাঞ্চলে কোনও শিল্প আসেনি। তাই দীনেশ ত্রিবেদীর সঙ্গে আমার লড়াই নেই। আমার মূল প্রতিদ্বন্দ্বী বারাকপুরে বিজেপি। প্রচারে ভাল সাড়া পাচ্ছি।”

উল্লেখ্য বারাকপুর লোকসভা কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে আগামী ৬ই মে। এই কেন্দ্রটি এইবার সারা দেশের মধ্যেই বেশ নজরকাড়া কেন্দ্র। কেন্দ্রের লড়াই মূলত চতুর্মুখী। তৃণমূল কংগ্রেস, বিজেপি, সিপিএম আর কংগ্রেসের মধ্যেই হবে মূলত ভোটের লরাই। সেই মত এই চার প্রতিপক্ষের প্রার্থীরা জোর কদমে চালাচ্ছেন তাদের প্রচার।

এই বার বারাকপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী হয়েছেন মহম্মদ আলম। তিনি প্রচারে বেড়িয়ে একটাই কথা বলছেন তৃণমূল কংগ্রেস তাঁর প্রতিপক্ষ নয়৷ বৃহস্পতিবার সকালে বারাকপুরের শিউলি গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে বেরিয়েও একথাই জানালেন তিনি৷

বারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত শিউলি ও মোহনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় পায়ে হেঁটে প্রচার করেন কংগ্রেস প্রার্থী মহম্মদ আলম। কংগ্রেস প্রার্থীর প্রচারে উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগনা জেলা কংগ্রেসের সভাপতি তাপস মজুমদার ও অন্যান্য কংগ্রেস কর্মীরা।