নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: কলেজের মধ্যেই চলছে মদ্যপান। বহুবার এমন অভিযোগ উঠেছে পড়ুয়াদের বিরুদ্ধে। এবার সেই তালিকায় যুক্ত হল কলেজের অধ্যক্ষ।

আরও পড়ুন- বড় ধাক্কা! আর্থিক সংকটে মোদীর স্বপ্নের বুলেট ট্রেন

কলেজের ভেতর নিজের ঘরে বসে মদ্যপানের অভিযোগ উঠল তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে। আর এই মদ্যপানের ভিডিও সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে জেলায়।

আরও পড়ুন- ৪০০ বছর আগে ডুবে যাওয়া জাহাজে মিলল ভারতের মশলা

বেশ কয়েকদিন থেকেই কলেজ চলাকালীন মদ্যপান করার অভিযোগ ছিল তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষ উইলিয়াম সোরেনের বিরুদ্ধে। মঙ্গলবার এই কলেজের চার ছাত্র তাঁর সঙ্গে দেখা করতে যান, সেই সময় তাঁদের সঙ্গে অস্বাভাবিক আচরণ করেন মধ্যপ অবস্থায়।

আরও পড়ুন- মমতাকে খুন করে শান্তি ফেরাতে চান মৃত রাজেশের মা

এর পরে ওই ছাত্ররা বিষয়টি স্থানীয় তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্বকে জানান। এর পর তৃণমূল ছাত্র পরিষদ কর্মীরা কলেজে এসে দেখেন মদ্যপ অবস্থায় রয়েছে অধ্যক্ষ এবং তাঁর টেবিলে ছড়ানো ছিটানো রয়েছে মদের বোতল। একই সঙ্গে ওই টেবিলেই ছড়ানো রয়েছে তাস ও আরো অনেক কিছু আপত্তিকর সামগ্রী।

আরও পড়ুন- জঙ্গলমহলে বিজেপিকে জোর ধাক্কা দিল তৃণমূল

এই নিয়েই ছাত্ররা বিক্ষোভ দেখাতে শুরু করে কলেজে। এই বিষয়ে তুফানগঞ্জ মহকুমা শাসককে অভিযোগ জানানো হয়েছে। ছাত্রদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই নিজের অফিস ঘরে মদ্যপান করতেন এই শিক্ষক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় ছাত্রদের জেরার মুখে মদ্যপানের কথা স্বীকার করেছেন ওই শিক্ষক।