পরিস্কার পরিছন্নতা প্রতিটি মানুষের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর প্রাথমিকভাবে পরিস্কার পরিচ্ছন্নতার বিষয়টি সামনে এলে পোশাক পরিচ্ছদ ধারনাই মাথায় আসে। কিন্তু তার সঙ্গেও সমান ভাবে গুরুত্বপূর্ণ নিজেদের মুখ। অর্থাৎ মুখ থেকে যেন কোন রকম দুর্গন্ধ না বের হয় সেই বিষয়টিও সমান ভাবে দেখতে হবে। কারণ যে কোন ব্যক্তির সঙ্গে কথা বলার সময়ে এই বিষয়টি ব্যক্তিত্ব প্রকাশের ক্ষেত্রে অনেকটাই প্রয়োজনীয়।

আর সেই কারণে এবারে অ্যামাজনের তরফে নিয়ে আসা হয়েছে closeup red hot anti germ mouthwsh । বেশ কিছু জনপ্রিয় কোম্পানির তরফে মাউথ ওয়াশ বাজারে নিয়ে আসা হলেও দামের জেরে অনেকেই তা কিনতে পারেন না। তবে অ্যামাজনের তরফে এই মাউথ ওয়াশের উপরে রয়েছে আকর্ষণীয় ছাড়ের সুবিধা।। অত্যন্ত কম দাম হওয়ার ফলে যে কেউ এই মাউথ ওয়াশ কিনতে পারবেন। অ্যামাজন যে কোন ব্যক্তির কাছে অত্যন্ত নির্ভরযোগ্য একটি ই কমার্স সাইট। আর অ্যামাজনে এই নতুন মাউথ ওয়াশ আসার ফলে বাড়ি বসেই তা কিনতে পারবেন অনেকেই।

অ্যামাজনের তরফে এই মাউথ ওয়াশের উপরে রয়েছে ১৫ শতাংশ ছাড়। আর তার ফলে ক্রেতাদের খরচ করতে হবে মাত্র ১৭৯ টাকা। অর্থাৎ ২০০ টাকার মধ্যে এই মাউথ ওয়াশ পাওয়াতে সুবিধা হবে সকলেরই। তবে অ্যামাজন পে ব্যবহার করলে অতিরিক্ত ক্যশব্যাক পেতে পারবেন ক্রেতারা। একবার ব্যবহার করলে নাগাড়ে অনেকক্ষণ সতেজ অনুভব করতে পারবেন ক্রেতারা।

এছাড়া এই মাউথ ওয়াশে অ্যালকোহল না থাকার ফলে জ্বালা বা ব্যবহারের পরে মুখের ভেতর শুকিয়ে যাওয়া কোন রকম অনুভূতি হবে না। পাশপাশি জীবাণুর সঙ্গে লড়ার এবং মুখের দুর্গন্ধ আটকানোর ১০০ শতাংশ নিরাপত্তা রয়েছে এই মাউথ ওয়াশের তরফে। দিনে দুবার করে এই মাউথ ওয়াশ ব্যবহার করলে সুবিধা পাবেন সকলেই। তবে মাত্র ২০ ml করে ব্যবহার করতে হবে বলেও জানানো হয়েছে। নিয়মিত ব্যবহার করলে মুখের ভেতরে দুর্গন্ধ বা অন্য সমস্যা থেকেও সহজেই রেহাই পাওয়া যাবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।