নয়াদিল্লি: বর্তমানে চাকরির বাজার যে খুবই খারাপ একথা কোনও ভাবেই অস্বীকার করার উপায় নেই। সকলেরই চাকরির দরকার। হন্যে হয়ে কর্মসংস্থানের খোঁজ করছে সকলে। ছেলে মেয়েরা পাশ করে বসে আছে, কিন্তু চাকরির দেখা নেই। এমতাবস্থায় কিছুটা আশার আলো দেখতে পারে বেশ কয়েকজন। চাকরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অনলাইন সংস্থা ফ্লিপকার্ট।

যদি আপনিও আগ্রহী ও যোগ্য হন সেক্ষেত্রে অনলাইন অথবা অফলাইনে আবেদন করতে পারেন। নীচে শিক্ষাগত যোগ্যতা, বয়স ইত্যাদি সমস্ত তথ্য দেওয়া হল। যদি আপনিও যোগ্য হন, সেক্ষেত্রে আবেদন করতে পারেন। আসুন বিস্তারিত দেখে নেওয়া যাক।

আরও খবর পড়ুন – মঙ্গলের আকাশে রামধনু? তাহলে কি মঙ্গলে সত্যিই রয়েছে জল!

কোন পদে লোক নেওয়া হচ্ছে: ডেলিভারি বয়, অফিস স্টাফ, অফিস অ্যাটেন্ডান্ট সহ একাধিক পদে লোক নিয়োগ চলছে। এটি পারমানেন্ট কাজ, কোনও কন্ট্রাক্টুয়াল নয়।

বেতন : কর্মক্ষেত্রে যোগদানের সময় বেতন ১২ হাজার হবে, পরে বেতন বাড়বে। অন্যদিকে যেহেতু পদ বিভিন্ন রয়েছে। তাই বেতনের পরিমাণেও কিছুটা বদল হতে পারে।

আরও বিস্তারিত দেখতে নীচের সব তথ্যগুলি মন দিয়ে পড়ুন। নীচে শিক্ষাগত যোগ্যতা, বয়স সম্পর্কিত সব তথ্য দেওয়া রইল।

আরও খবর পড়ুন – চতুর্থ দফার ভোটের আগে বঙ্গে শাহ, ভাত-ডাল-সবজি সহযোগ মধ্যহ্নভোজ

বয়স: যে ব্যক্তিরা আবেদন করছেন তাঁদের বয়সের ক্ষেত্রে সীমাবদ্ধতা আছে। বয়স হতে হবে ১৮ থেকে ৪০ এর মধ্যে।

যোগ্যতা : আবেদনকারী ব্যক্তিকে কোনও অনুমোদিত বোর্ড থেকে ক্লাস ১০ পাশ করতে হবে। একই সঙ্গে আবেদনকারীর বাইক ও ড্রাইভিং লাইসেন্স থাকা কিন্তু অবশ্যই দরকার।কারণ ডেলিভারি ব্য হিসেবে কাজ করতে গেলে বাইক ও ড্রাইভিং লাইসেন্স থাকা দরকারি। যদিও যদি কেউ অফিস স্টাফ, অফিস অ্যাটেন্ডান্ট পদে যোগদান করতে চান, সেক্ষেত্রে এইদুটির প্রয়োজন নেই।

কীভাবে আবেদন করবেন? আবেদনের জন্য আপনি সরাসরি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে ক্লিক করে আবেদন করুন। রইল লিংক – https://www.flipkartcareers.com/

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।