আপনি কি চাকরি খুঁজছেন ? তাহলে আপনার জন্য দারুণ সুখবর। বন্ধন ব্যাংকে চলছে কর্মী নিয়োগ। সম্প্রতি বন্ধন ব্যাঙ্কের ওয়েবসাইটে লক্ষ্য করা গেছে একটি নিয়োগ বিজ্ঞপ্তি। যেখানে আপনি আবেদন করতে পারেন। আসুন তাঁর আগে একনজরে দেখে নেওয়া যাক, এই বিজ্ঞপ্তি সম্পর্কিত কিছু তথ্য-

মূলত: ব্যাংকের স্টাফ, ক্যাশিয়ার পদেই এই মুহূর্তে নিয়োগ করছে এই ব্যাংকটি। সাধারণত, যেমন ৯ ঘণ্টার ডিউটি টাইম থাকে, তেমন ভাবেই থাকবে অফিসের সময়। এই মুহূর্তে শুন্যপদ কত আছে বা ঠিক কত সংখ্যক লোক বন্ধন ব্যাংক নিয়োগ করছে সে ব্যাপারে কিছুই জানানো হয়নি ব্যাংকের তরফে।

জানানো হয়েছে, যারা এই চাকরির সুযোগ পাবেন, তাঁদের বেতন হবে ৯ হাজার ৩০০ টাকা থেকে ৩৪ হাজার ৮০০ টাকা অবধি। অর্থাৎ চাকরি পেলে টাকার অভাব থাকার কথা নয়।

এবার এক নজরে দেখে নেওয়া যাক, আবেদন করতে কী কী প্রয়োজন – আপনার বয়স অবশ্যই হতে হবে ১৮ থেকে ৪০ এর মধ্যে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে আপনি কমপক্ষে মাধ্যমিক পাশ হলে আবেদন করতে পারেন। শিক্ষাগত যোগ্যতার বিচারে এবং পরবর্তী সময়ে ইন্টারভিউর ভিত্তিতেই আপনার পদ ঠিক করা হতে পারে। সারা দেশের যে যে স্থানে বন্ধন ব্যাঙ্কের ব্রাঞ্চ রয়েছে সে সব জায়গায় আপনার চাকরি হতে পারে। তাহলে আর দেরি করছেন কেন ?

আবেদন করতে হলে আপনাকে অনলাইনেই আপনাকে আবেদন করতে হবে। এখানে রইল আবেদনের লিঙ্কটি – https://www.bandhanbank.com/recruitment ডট aspx