স্টাফ রিপোর্টার, বহরমপুর: বাস ও মোটর বাইকের সংঘর্ষে জেরে প্রাণ হারাল এক বাইক আরোহী৷ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুর থানার গোয়াস বকুলতলা এলাকায়৷ মৃত যুবকের নাম জয়ন্ত হালদার (১৯)৷ ঘটনায় গুরুতর জখম হয়েছে আরও এক যুবক৷

আরও পড়ুন: ধর্মতলায় নির্বাচন কমিশনের গাড়ি ভাঙচুর বিজেপি কর্মীদের

মৃতর পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় ডোমকলের ধুলাউরি গ্রাম থেকে ইসলামপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে দুই বন্ধু জয়ন্ত হালদার (১৯) ও সুমন হালদার। মঙ্গলবার সকালে ইসলামপুরে আত্মীয়ের বাড়ি থেকে মটর বাইকে করে ধুলাউরি গ্রামে নিজেদের গ্রামে ফিরছিল প্রতিবেশী দুই বন্ধু। পথে ইসলামপুরের গোয়াস বকুলতলা এলাকায় একটি বেসরকারি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে মটর বাইকের।

মটর বাইকটি বাসের চাকায় ঢুকে যায়। বাইক থেকে রাস্তায় ছিটকে পড়ে জয়ন্ত ও সুমন। গুরুতর জখম অবস্থায় দুজনকেই স্থানীয়রা উদ্ধার করে ইসলামপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দুজনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়৷ সেখানেই চিকিৎসকরা জয়ন্ত হালদারকে মৃত বলে ঘোষণা করেন৷ সুমন হালদার সেখানেই চিকিৎসাধীন।

আরও পড়ুন: ভোট মিটতেই ফের সিআইডি জেরার মুখে ভারতী

জয়ন্ত ও সুমন দুজনেই রাজমিস্ত্রির কাজ করতো। এদিন দুজনের হেলমেট না থাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা বলে দাবি স্থানীয়দের। ঘটনায় শোকের ছাড়া নেমে এসেছে গোটা এলাকায়।