স্টাফ রিপোর্টার কলকাতা : পরিচালক জি. শান্তনু এবং দীপক দাসের পরিচালনায় আসতে চলেছে ‘চোখের আলোয়ে’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ছবিতে দেখা যাবে বেশ কিছু নতুন মুখ। ছবির প্রধান চরিত্রে রয়েছে রোহিত(অয়ন) । এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে মঞ্জুশ্রী, গোপাল দাস,বিশ্বজিৎ চক্রবর্তী, মৌসুমি সাহা এবং অভিষেক চ্যাটার্জী প্রমুখ তারকাদের। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন জোজো,রাঘব চ্যাটার্জী, শান।

এবার আসা যাক ছবির গল্পে। বেশ কিছু দিন ধরেই দেখা যাচ্ছে চিকিৎসা ব্যবস্থা নিয়ে সরব হয়েছে টলিউড। আর এই ছবিতেও তুলে ধরা হবে এখনকার চিকিৎসা ব্যবস্থার ছবি। অয়ন (রোহিত) কে দেখা যাবে একজন সৎ ও চরিত্রবান চিকিৎসকের ভূমিকায়। শহর থেকে ডাক্তারি পাশ করে সে।

আরও পড়ুন: সুখবর দিতে চলেছেন বিনোদন দুনিয়ার শিরোনামে থাকা আরও এক কাপল

কিন্তু শহরে না কাটিয়ে তার ইচ্ছা গ্রামের মানুষের সেবা করা। প্রতন্ত্য গ্রামে এসে শুরু করে চিকিৎসা। পুরানো স্বাস্থ্য কেন্দ্র কে নিজের মন মত গড়ে তোলার ঝোক চেপে যায় অয়নের মাথায়। আদও কি অয়ন সফল হতে পারবে? তার উত্তর দেবে ‘চোখের আলোয়ে’।

আরও পড়ুন: শেষপর্যন্ত ‘আওয়ারা’ হয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী আর কে স্টুডিও

ছবিতে সামাজিক বার্তা যেমন রয়েছে তেমনই মিষ্টি প্রেমের গল্পকেও রেখেছেন পরিচালক। ছবিটিতে রয়েছে মোট ৬ টি গান। ছবির গান গুলি ছবিটিকে অন্য মাত্রা দিয়েছে বলেই জানিয়েছেন পরিচালক। ৩১ শে অগাস্ট মুক্তি পাবে ‘চোখের আলোয়ে’।