22:00:20- মুখ্যমন্ত্রীর মৃত্যুতে জাতীয় শোক ঘোষণা করল কেন্দ্রীয় সরকার। আগামীকাল সোমবার দেশের সর্বত্র অর্ধনমিত থাকবে জাতীয় পতাকা।

20:34:28- প্রয়াত মুখ্যমন্ত্রী মনহোর পারিক্করের বাড়ির সামনে বাড়ছে ভিড়। কড়া নিরাপত্তা ব্যবস্থায় মুড়ে ফেলা হয়েছে গোটা চত্বরকে। ধীরে ধীরে আসতে শুরু করেছেন বিভিন্ন দলের রাজনীতির কারবারীরা।

20:33:50- সোমবার সকাল আটটায় কেন্দ্রীয় মন্ত্রিসভায় তাঁর শোকসভার আয়োজন করা হবে।

20:32:59- মুখ্যমন্ত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করে ট্যুইট করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। তিনি লিখেছেন, গোয়া এবং সমগ্র দেশের মানুষের জন্য তাঁর কাজ অবিস্মরণীয় হয়ে থাকবে।

20:32:40- প্রয়াত মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কর।

বিস্তারিত জানতে পড়ুন- লড়াই শেষ: চলে গেলেন মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কর

19:57:34- মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের বাড়ি পৌঁছলেন গোয়া পুলিশের ডিজিপি, মুখ্যসচিব সহ সরকারের উচ্চপদস্থ আধিকারিকরা।

19:50:57- গোয়া বিধানসভা অধ্যক্ষ পৌঁছলেন মুখ্যমন্ত্রীর বাড়িতে। কিন্তু ঢুকতে দেওয়া হয়নি এক কেন্দ্রীয় মন্ত্রীকে।

19:48:52- বাড়ির আশেপাশে পুলিশি ব্যবস্থা জোরদার করা হচ্ছে। পুরো এলাকা কর্ডন করে দেওয়া হয়েছে। পাশাপাশি শহরের বিভিন্ন প্রান্তেও পুলিশি নিরাপত্তা জোরদার করা হচ্ছে।

19:47:16- ধীরে ধীরে মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের বাড়িতে ভিড় বাড়ছে আত্মীয়দের।

অত্যন্ত সঙ্কটজনক মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কর। মুখ্যমন্ত্রীর নিজের বাড়িতেই চিকিৎসা চলছে তাঁর। মুখ্যমন্ত্রীর দফতর থেকে পাওয়া খবর অনুযায়ী, খুবই অসুস্থ গোয়ার মুখ্যমন্ত্রী। যদিও ডাক্তাররা সবরকম চেষ্টা চালাচ্ছেন বলে জানা গিয়েছে।

অন্যদিকে, ইতিমধ্যে গোয়ার বিজেপির তরফে নির্দেশিকা জারি করে সবাইকে রাজ্য না ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিশেষ করে সমস্ত সাংসদ-বিধায়কদের আপাতত গোয়াতে থাকার জন্যে নির্দেশ জারি করা হয়েছে।