নয়াদিল্লি: আনুষ্ঠানিকভাবে প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমকে গ্রেফতার করেছে সিবিআই। রাতভর লক আপেই থাকতে হবে তাঁকে। সেখানেই সারারাত তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে। আইএনএক্স মিডিয়া সংক্রান্ত মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার সন্ধেয় দিল্লির বাড়ি থেকে প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমকে গাড়িতে তুলে নিয়ে যায় সিবিআই আধিকারিকরা। সিবিআই হেডকোয়ার্টারে এনে তাঁর মেডিক্যাল চেক আপ করা হয়েছে।

সিবিআই-এর আর্থিক কেলেঙ্কারি সংক্রান্ত তদন্ত বিভাগের ইনটারোগেশন রুমে রাখা হয়েছে চিদম্বরমকে। বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হবে। বিক্ষোভ এড়াতে কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে।

আগেই প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে ইডি। দিল্লি হাইকোর্টের রায়ের পর থেকেই তিনি নিখোঁজ বলে অভিযোগ ওঠে। হাইকোর্টের রায়ের পরই চিদম্বরমের বাড়িতে হানা দেয় সিবিআই ও ইডি। কিন্তু সেই সময় বাড়িতে ছিলেন না চিদম্বরম। বুধবার সকালেও চিদম্বরমের বাড়িতে যায় সিবিআই দল।

বুধবার সন্ধেয় দিল্লিতে জোড় বাগের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। পাঁচিল টপকে সিবিআই অফিসারদের ঢুকতে দেখা গিয়েছে। এরপরই সেই বাড়িতে পৌঁছন ইডি আধিকারিকরা। কিছুক্ষণের মধ্যেই চিদম্বরমকে বাড়ির বাইরে বেরিয়ে আসতে দেখা যায়। তাঁকে গাড়িতে তুলে নেওয়া নেন আধিকারিকরা।