নয়াদিল্লি: হাসপাতালে ভর্তি করানো হল চিদম্বরমকে। পেটের যন্ত্রণা হওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সোমবার সকালে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে ইডি হেফাজতে রয়েছেন তিনি। গত সপ্তাহে, আদালতে শুনানির সময়, আবেদন করেন, প্রচণ্ড পেটে ব্যাথার চিকিৎসার জন্য তাঁতে হায়দরাবাদে চিকিৎসার জন্য যেতে দেওয়া হোক। চিকিৎসার পর, তাঁকে আবারও হেফাজতে নেওয়ার আর্জি জানান তিনি।

সোমবার সকালে, তাঁকে আরএমএল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পেটের যন্ত্রণা হওয়ায়, তাঁকে এআইআইএমএসে নিয়ে যাওয়া হয়।

৩০ অক্টোবর পর্যন্ত ইডি হেফাজতে রয়েছেন চিদাম্বরম। চলতি মাসের গোড়ার দিকে, তাঁকে তিহার জেল থেকে ইডি হেফাজতে নিয়ে যাওয়া হয়। সাতদিনের হেফাজতে নেওয়ার আবেদন জানায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে পি চিদাম্বরমের বিরুদ্ধে অভিযোগ, ২০০৭-এ কেন্দ্রীয় অর্থমন্ত্রী থাকাকালীন, আইএনএক্স মিডিয়া সংস্থাকে বিদেশলগ্নি পাওয়ার অনুমোদন দিয়েছিলেন তিনি, ওই সংস্থার প্রতিষ্ঠাতা ছিলেন পিটার মুখোপাধ্যায় এবং ইন্দ্রাণী মুখোপাধ্যায়, তারজন্য ঘুষ নিয়েছিলেন পি চিদাম্বরমের থেলে কার্তি চিদাম্বরম।

সিবিআইয়ের চার্জশিটে, পি চিদাম্বরম, কার্তি চিদাম্বরমসহ একাধিক পদস্থ আমলা এবং বেসরকারি সংস্থার বিরুদ্ধে সরকারের ক্ষতির কারণ হিসেবে তুলে ধরা হয়েছে। পি চিদাম্বরম ৯.৯৬ লক্ষ টাকা ঘুষ নিয়েছিলেন বলে অভিযোগ।