স্টাফ রিপোর্টার, তমলুক ও বহরমপুর: রেল লাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির৷ ঘটনাটি ঘটেছে কোলাঘাটের ১ নম্বর প্লাটফর্মে৷ মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি৷ রেল পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

রেল পুলিশের প্রাথমিক অনুমান ওই ব্যক্তির বয়স ৫০ বছর৷ মৃত ব্যক্তির পকেট থেকে কোলাঘাট-বাগনানের টিকিট পেয়েছে পুলিশ৷ জানা গিয়েছে, এদিন সকাল ৮ টা ৪০ মিনিটে জলেশ্বর এক্সপ্রেস যখন হাওড়ার অভিমুখে যাচ্ছিল সেই সময় রেল লাইন পারাপার করতে যাচ্ছিলেন তিনি৷ তখনই ট্রেনের সামনে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিশ ঘটনার তদন্ত করছে।

অন্যদিকে, এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের বেলডাঙ্গা থানার শীতলপাড়া চারাতলা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মির্জাপুর ভাদূরী খামার এলাকার বাশিন্দা আনিসুর রহমান (৪০)। সোমবার রাত ১২ টা নাগাদ কয়েকজন আনিসুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর মঙ্গলবার সকালে শীতলপাড়া চারাতলা এলাকার রাস্তার পাশের জমিতে তার মৃতদেহ উদ্ধার হয়।

আনিসুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে পরিবারের অনুমান। মৃত ব্যক্তি তৃণমূল সমর্থক ছিল বলে স্থানীয় সূত্রে খবর। কি কারণে খুন তার তদন্তে নেমেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।