হাওড়া: বাজেট চলাকালীন চরম বিশৃঙ্খলা তৈরি হল হাওড়া পুরসভায়। সিপিএম কাউন্সিলরকে ধাক্কা মেরে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

সোমবার এই পুরসভাব চলছিল বাজেট অধিবেশন। অভিযোগ, সিপিএম কাউন্সিলর আসরাফ জাভেদ যকন বক্তৃতা দিতে ওঠেন সেইসময় তাঁর হাত থেকে কাগজ টেনে নিয়ে তাঁকে অধিবেশন কক্ষ থেকে বের করে দেওয়া হয়। এরপর বিজেপি নেতারা বক্তব্য রাখতে উঠলেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন হাওড়া পুরসভার চেয়ারম্যান অরবিন্দ গুহ।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.