স্টাফ রিপোর্টার, বারাকপুর: দুই বিজেপি কর্মীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী দলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত জগদ্দলের অঞ্জনগড় এলাকায়।

আক্রান্ত দুই বিজেপি কর্মীর নাম অখিলেশ সিং এবং অনিমেষ সরকার। আক্রান্তদের অভিযোগ, রবিবার রাতে অঞ্জন গড় এলাকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করলে তারা তার বিরোধিতা করে এরপরই ওই দুষ্কৃতীরা অনিমেষ ও অখিলেশকে ঘিরে ধরে মারধর করে।

আরও পড়ুন : বিজেপি ও তৃণমূল প্রার্থীরা ঠাণ্ডা ঘরে থাকেন: অমিয় পাত্র

তাঁরা আরও জানায়, বন্দুকের বাট দিয়ে মেরে তাদের কপাল ও মুখ ফাটিয়ে দেওয়া হয়। পরে অন্যান্য বিজেপি কর্মীরা এসে তাদের উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আক্রান্ত অখিলেশ সিং বলেন, তৃণমূল ছাত্র পরিষদের স্থানীয় এক নেতা ও গারুলিয়া পুরসভার স্থানীয় তৃণমূল কাউন্সিলরের স্বামী সমরেন্দ্র সাহার নেতৃত্বে প্রায় শতাধিক শাসক দলের আশ্রিত দুষ্কৃতী ঘিরে ধরে তাদের উপর হামলা করে।

গোটা ঘটনার অভিযোগ দায়ের হয়েছে জগদ্দল থানায়। তবে কেউ গ্রেফতার হয়নি। এদিকে জগদ্দলের তৃণমূল নেতা সোমনাথ তালুকদার বলেন, “কে কোন বিজেপি কর্মীকে মেরেছে জানি না। তবে আমাদের তৃণমূল ছাত্র পরিষদের কয়েকজন কর্মী বিজেপি আশ্রিত বহিরাগত দুষ্কৃতীদের হামলার শিকার হয়েছে। আমরা সেই ঘটনার তীব্র নিন্দা করছি”৷ এদিকে এই ঘটনার জেরে জগদ্দল এলাকায় সোমবার দিনভর সকাল থেকেই চাপা উত্তেজনা ছিল।