কলকাতা: মমতা বন্দ্যপাধ্যায়ের হাতে হাত রাখলে বাজিমাত করবে বিজেপি। কোনও বিজেপি কিনবা বাম-কংগ্রেস নেতা নয়, এই মন্তব্য করেছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

অবাক লাগছে! অবাক লাগার মতনই বিষয়। কারণ এই মুহূর্তে তৃণমূল কংগ্রেসের ঘোষিত শত্রু হচ্ছে বিজেপি। সেই বিজেপির কিনা বাজিমাত হয়ে যাবে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরলে!

গত বৃহস্পতিবার বাংলাকে অতি স্পর্শকাতর ঘোষণার দাবি জানিয়ে নির্বাচন কমিশনের দারস্থ হয় বিজেপি৷ বাংলাকে এই তকমা দেওয়ায় বিজেপির বিরুদ্ধে ক্ষুব্ধ ঘাসফুল শিবির৷ শুক্রবার থেকে দু’দিন অবস্থান বিক্ষোভে করে তৃণমূল৷ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত রানিরাসমণি রোডে চলে তৃণমূলের এই অবস্থান বিক্ষোভ৷ তৃণমূল কংগ্রেসের মহিলা সেল বিজেপির বিরুদ্ধে এই বিক্ষোভ দেখায়৷

আরও পড়ুন- খগেন মুর্মুর প্রার্থীপদ বিতর্ক, সঞ্জয় সাহার মধ্যে বিকল্প খুঁজছে বিজেপি

সেই বিক্ষোভ সমাবেশের মঞ্চেই অবিশ্বাস্য ওই শ্লোগান দিতে দেখা গিয়েছে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যকে। সেই সময়ের একটি ১০ সেকেন্ডের ভিডিও ফুটেজ আপলোড করা হয়েছে ‘মানুষের সাথে সিপিআইএম’ নামক একটি ফেসবুক পেজে। সেই ভিডিও-তে দেহা গিয়েছে, সমাবেশে উপস্থিত নেত্রীদের নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে শ্লোগান দিচ্ছেন মন্ত্রী চন্দ্রিমা। সেই সময়েই তিনি বলেন, ‘মমতা ব্যানার্জির হাতে হাত।’ এরপরে কী বলতে হবে তা জানা ছিল না অন্যান্য নেত্রীদের। বিষয়টি ধরিয়ে দেন মন্টড়ী চন্দ্রিমা নিজেই। তিনি বলেন, “বিজেপির বাজিমাত।” এরপরে সকলেই একসঙ্গে শ্লোগান দিতে থাকেন মন্ত্রীর সঙ্গে, “মমতা ব্যানার্জির হাতে হাত, বিজেপির বাজিমাত।”

‘মানুষের সাথে সিপিআইএম’ নামক ফেসবুক পেজে ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিও-টির সত্যতা Kolkata24x7 যাচাই করেনি।

মমতা বন্দ্যপাধ্যায়ের হাতে হাত রাখলে বাজিমাত করবে বিজেপি: চন্দ্রিমা

মমতা বন্দ্যপাধ্যায়ের হাতে হাত রাখলে বাজিমাত করবে বিজেপি: চন্দ্রিমা

Kolkata24x7 यांनी वर पोस्ट केले बुधवार, २० मार्च, २०१९