নিউজ ডেস্ক : অন্ধ্রপ্রদেশ বিধানসভা ভোটে এগিয়ে রয়েছেন YSRCP সুপ্রিমো জগমোহন রেডডি। হারের লক্ষণ ক্রমশ স্পষ্ট হতে মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে চাইলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু।

লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার সাথে সাথে যে সমস্ত রাজ্যগুলিতে বিধানসভা নির্বাচন ছিল, সেই সমস্ত রাজ্যেও বৃহস্পতিবার ঘোষণা হচ্ছে ফলাফল। ভাগ্য নির্ধারণ হচ্ছে গোটা দেশের পাশাপাশি বিধানসভার নিরিখে ৮ রাজ্যেরও। অন্ধ্রপ্রদেশেও তেমনই এদিন ফলাফল ঘোষণা হচ্ছে। এই মুহূর্তে ফলাফলের নিরিখে রাজ্যের শাসক দলকে পিছিয়ে ফেলে এগিয়ে রয়েছে জগমোহন রেডডির দল।

অন্ধ্রপ্রদেশের ১৭৫ টি আসনের মধ্যে এই মুহূর্তে ১৪৩ টি আসনে এগিয়ে রয়েছে YSRCP। চন্দ্রবাবুর দল তেলেগু দেশম পার্টি এই মুহূর্তে দাঁড়িয়ে মাত্র ৩১ টি আসনে। বিজেপি এবং জেএসপি পেয়েছে ১ টি করে আসন। সেই সঙ্গে কংগ্রেস এখনও খাতাই খুলতে পারে নি।

তাই হারের লক্ষণ স্পষ্ট হতে ইস্তফা দিতে হায়দরাবাদ ছুটলেন চন্দ্রবাবু। এদিন দুপুর একটায় সংবাদমাধ্যমকে নিজের সরে দাঁড়ানোর বিষয়টি জানান তিনি। জানা গিয়েছে, এদিন সন্ধ্যেয় তেলেঙ্গানার সমাজিগুদায় রাজ ভবনে রাজ্যপালের হাতে নিজের ইস্তফাপত্রটি তুলে দেবেন চন্দ্রবাবু।