নয়াদিল্লি: অফিসের মধ্যেই দেদার নাচ মহিলার। একেবারে ডেস্কের মধ্যে সহকর্মীদের নিয়েই হিন্দি গানের সঙ্গে নেচে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সেই ভিডিও। অনেকেই এই মহিলার ভিডিও দেখে চমকে যাচ্ছেন। তবে বিস্তারিত জানার পর অনেকেই কুর্নিশ জানাচ্ছেন ওই মহিলাকে। ভাবছেন তো ব্যাপারটি কি…!

এই মহিলা ওয়েলস্প্যান ইন্ডিয়ার সিইও দীপালি গোয়েঙ্কা। শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা দীপালির ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন প্রথমে। এরপর আর ভাইরাল হতে সময় নেয়নি বেশি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দীপালি গোয়েঙ্কা অফিসের ডেস্কের মধ্যেই সহকর্মীদের সামনেই ‘স্ট্রিট ড্যান্সার ৩ডি’ সিনেমার জনপ্রিয় গান ‘মুকাবলা’র তালে তালে নাচছেন।

এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় দু’ লাখ ১৫ হাজার বার দেখা হয়েছে। এখানে থেমে নেই কিন্তু। হু হু করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। হর্ষ গোয়েঙ্কার পোস্টটি শেয়ার করেছেন দীপালিও। শুধু শেয়ার করেছেন তা নয়, হর্ষকে ধন্যবাদও জানাতে ভোলেননি দীপালি। শুধু দীপালিই নয়, প্রচুর ইউজার এই পোস্টকে কুর্নিশ জানাচ্ছেন। তাঁদের মধ্যে অনেকেই বলেছেন, কর্মক্ষেত্রে যদি এমন পরিবেশ হয় তবে কাজ করার ইচ্ছাটা বেড়ে যায়, চাপ কমে যায় এক ধাক্কায় অনেকটাই।

তবে এখন প্রশ্ন দীপালি গোয়েঙ্কা কে? ওয়েলস্প্যান ইন্ডিয়া দেশের বৃহৎ এক সংস্থা। ওয়েলস্প্যান ইন্ডিয়া যে দু’জন তৈরি করেন, তাঁদের মধ্যে বালকৃষ্ণ কে গোয়েঙ্কা অন্যতম। দীপালি, বালকৃষ্ণ কে গোয়েঙ্কার স্ত্রী। স্বভাবতই মালকিনও বটে! আর সেই মালকিনকে এভাবে সহকর্মীদের সঙ্গে নাচতে দেখে অবাকই হচ্ছেন।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।