বালুরঘাট: দক্ষিণ দিনাজপুরের তৈরি মুখা উপহার পেয়ে যারপরনাই খুশি কেন্দ্রীয় মন্ত্রী। কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানকে বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরের মহিষবাথান এলাকার শিল্পীদের তৈরি মুখা উপহার দেন বালুরঘাটের সাংসদ ডঃ সুকান্ত মজুমদার। মন্ত্রী মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এই মুখাও উপহার পেয়ে এতটাই অভিভূত হন যে তিনি তার নিজের অভিব্যক্তি টুইটারে প্রকাশ করেছেন। শুধু অভিব্যক্তি প্রকাশ করায় নয়। দক্ষিণ দিনাজপুরে এসে নিজে চোখে এই মুখা শিল্প চাক্ষুষ এর পাশাপাশি শিল্পীদের সাথে সময় কাটাবেন।

বৃহস্পতিবার কেন্দ্র পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন যে বালুরঘাট বাসীর তরফ থেকে পাওয়া এই উপহার এ তিনি আপ্লুত। উপহারটি তার এতটাই ভাল লেগেছে যে তিনি সুযোগ পেলে দক্ষিণ দিনাজপুরের মহিষবাথানে গিয়ে কিভাবে শিল্পীরা এই মুখা তৈরি করেন তা স্বচক্ষে দেখে আসবেন।

এব্যাপারে বালুরঘাটের সাংসদ ডক্টর সুকান্ত মজুমদার জানিয়েছেন এলাকার উন্নয়নের স্বার্থে তিনি যখনই দিল্লিতে কোন মন্ত্রীর সাথে দেখা করতে গিয়েছেন তাকে এই জেলার হস্তশিল্পীদের তৈরি বিভিন্ন সামগ্রী উপহার দিয়েছেন। বৃহস্পতিবার তিনি কেন্দ্রীয় পেট্রলিয়াম মন্ত্রী সাথে দেখা করতে গিয়ে মহিষবাথানের তৈরি হনুমানের মুখা উপহার দিয়েছেন। তা পেয়ে কেন্দ্রীয় মন্ত্রী যেভাবে ট্যুইটারে নিজের অভিমত প্রকাশ করেছেন তাতে এলাকার সাংসদ হিসেবে তিনি গর্বিত।