স্টাফ রিপোর্টার, হাওড়া: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষিত৷ হাওড়া সদর কেন্দ্রে প্রার্থী হিসেবে দু’বারের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ করেছেন তৃণমূল নেত্রী৷ তারপর থেকেই হাওড়ায় শুরু হয়ে যায় আবির খেলা।

প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, হাওড়া কেন্দ্র থেকে তিনবার প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছে। আমি একজন খেলোয়াড়। রাজনীতিতে এসে ভাল কাজ করতে পেরেছি শুধুমাত্র হাওড়ার মানুষ এবং মা মাটি মানুষের জন্য। আগেও মানুষের কাছে গিয়েছি। আবার মানুষের কাছে যাব।

আরও পড়ুন : কঠীন লড়াইয়ে’র আগে আজ দলীয় প্রার্থীদের নিয়ে বৈঠকে তৃণমূল সুপ্রিমো

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর কাজের শেষ নেই। তিনি প্রভুত উন্নয়ন করেছেন। তিনি তৈরি করেছেন অনেকগুলো বিশ্ববিদ্যালয়। তিনি মানুষের জন্য প্রচুর কাজ করেছেন। হাওড়ার প্রতিটি মানুষ তাঁর পাশে আছে। দল সঙ্গে আছে।

রাজ্যে বিজেপি প্রসঙ্গে তিনি বলেন, ওরা কিছু করতে পারবে না। আমরা কাজ করেছি। বিজেপি কাজ করেনি। প্রধান প্রতিপক্ষের বিষয়ে তিনি বলেন, আমাদের কোন প্রতিপক্ষ নেই। আমাদের আশেপাশে কোনও দল নেই। আমি আগের নির্বাচনে প্রায় ২ লক্ষের মতো মার্জিনে জিতেছিলাম। এবার সেই মার্জিন কতটা বাড়বে সেই দিকেই তাকিয়ে আছি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.