রিও ডে জেনিরো: ট্রাকের চাপে ধস নামল রাস্তায়। আর সেই গর্তে ঢুকে গেল গাড়ি। বীভৎস সেই দৃশ্যের সাক্ষী থাকল ব্রিজের রিও গ্র্যান্ডে দো সুল। যদিও গাড়ির যাত্রীদের তেমন কোনও ক্ষতি হয়নি।

এক মহিলা গাড়িটি চালাচ্ছিলেন। রাস্তার পাশে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ছে সেই দুর্ঘটনার দৃশ্য। গত সপ্তাহেই ঘটেছে এই ঘটনা।

সিসিটিভিতে দেখা যাচ্ছে, একতি ট্রাক যাচ্ছিল রাস্তার উপর দিয়ে। ট্রাকটি পেরনোর ঠিক পরই রাস্তার ওই জায়গায় ধস নামে। তার আগে পর্যন্ত রাস্তাটি অক্ষত ছিল।

আর ওই ট্রাকের পিছনেই ছিল দুটি গাড়ি। তার মধ্যে একটি গাড়ি পরিস্থিতি বুঝে অন্যদিক দিয়ে পাশ হয়ে যায়। আর অপর গাড়ি সোজা এসে গর্তে ঢুকে পড়ে। ভেনেসা কাভাগনোলি নামে এক মহিলা গাড়িটি চালাচ্ছিলেন। গর্তে ঢুকে যাওয়ার পরই তিনি গাড়িটি থেকে বেরনোর চেষ্টা করেন।

সঙ্গে ছিল তাঁর ১২ বছরের মেয়ে। দু’জনেই আহত হন। তবে খুব বেশি আঘাত লাগেনি। সঙ্গে সঙ্গে এক মহিলা ছুটে এসে তাঁদে দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

রাস্তাটি অন্তত পাঁচ দশকের পুরনো। ট্রাকের ভারেই রাস্তায় ধস নামে বলে মনে করা হচ্ছে। রাস্তার নীচে জলের পাইপ ছিল। এইভাবে রাস্তা ভেঙে যাওয়ায় এলাকার বাসিন্দাদের জলের সাপ্লাই বন্ধ হয়ে গিয়েছে। একদিনের মধ্যেই রাস্তাটি সারিয়ে ফেলা হয়েছে।