হায়দরাবাদ: উড়ালপুল থেকে সোজা নীচে এসে পড়ল গাড়ি। ভয়াবহ সেই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের একটি ফ্লাইওভারে। ওই ফ্লাইওভার থেকে নীচে এসে পড়ে গাড়িটি। ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত অন্তত ৬ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হায়দরাবাদের গাচিবাউলিতে ওই ফ্লাইওভারটি সদ্য ওপেন হয়েছে। আর সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা। অত্যধিক গতিতে আসা গাড়িটি ফ্লাইওভারের বাঁকে ঘুরতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। নীচে দাঁড়িয়ে থাকা দুটি গাড়ির উপর এসে পড়ে ওই গাড়িটি। গাড়ি দুটির ক্ষতি হয়েছে।

হায়দরাবাদের আইটি সেক্টরে ওই ফ্লাইওভারটি। ফলে ব্যস্ত অঞ্চলে বহু মানুষ আনাগোনা করেন প্রত্যেকদিন। সেখানেই দুপুর ১ টা নাগাদ এই ঘটনা ঘটে। ফ্লাইওভারের ডিজাইন নিয়ে অভিযোগ তুলেছেন অনেকে। এই নিয়ে এক মাসের মধ্যে দুটি দুর্ঘটনা ঘটল ওই ফ্লাইওভারে। এই উড়ালপুল অত্যন্ত খাড়া হওয়ার কারণে নিয়ন্ত্রণ হারানোর প্রবল সম্ভাবনা রয়েছে।

হায়দরাবাদে পুলিশের তরফে জানানো হয়েছে, লাল রঙের একটা গাড়ি প্রচণ্ড গতিতে উড়ালপুল দিয়ে যাওয়ার সময় নীচে পড়ে যায়। গাড়ির চালক মিলান নামের এক ব্যক্তি। তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। উড়ালপুলের নীচে এক মহিলা বাসের জন্য অপেক্ষা করছিলেন। গাড়িটি এসে ওই মহিলার ওপর পড়ে। সঙ্গে সঙ্গে ওই মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। উড়ালপুলের নীচে নিশানের গাড়ির একটি শোরুম ছিল। সেখানকার কয়েকটি নতুন গাড়ি বাইরে রাখা ছিল। দুর্ঘটনায় ওই গাড়িগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনার সঙ্গে সঙ্গে বহু মানুষ জড় হন সেখানে। কিছুক্ষণের জন্য বন্ধ করে দেওয়া হয় ফ্লাইওভার। এর আগে ১০ নভেম্বর আরও একটি দুর্ঘটনা ঘটে ওই উড়ালপুলে।

৬৯.৪৭ কোটি টাকা খরচ করে এই ব্রিজটি বানানো হয়েছে। এটি ৯৯০ মিটার লম্বা।