মুম্বইঃ  দেশজুড়ে প্রতিবাদের ঝড়। একের পর এক রাজ্যে জ্বলছে প্রতিবাদের আগুন। অবিলম্বে নাগরিকত্ব সংশোধনী আইন প্রত্যাহার করতে হবে, এই দাবিতে উত্তাল হচ্ছে গোটা দেশ। অবস্থা এতটাই খারাপ যে একের পর এক জায়গায় জারি করা হয় কার্ফু। চলছে পুলিশের রুট মার্চ। গোটা পরিস্থিতি থমথমে। এই অবস্থায় কার্যত ঘৃতাহুতি দেয় দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের বিক্ষোভ। যেভাবে পুলিশ সেখানকার পড়ুয়াদের উপর লাঠিচার্জ করেছে তাতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ অন্য মাত্রা নেয়।

এক শ্রেণির বিক্ষোভ সবার মধ্যে ছড়িয়ে পড়ে। দেশের সর্বস্তরের মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। জামিয়ার বিক্ষোভ নিয়ে ফারহান আখতার থেকে শুরু করে স্বরা ভস্কার কিংবা তপসি পান্নুরা বিক্ষোভে সামিল হন। রাস্তায় না নামলেও জামিয়া মিলিয়ার বিক্ষোভে পাশে থেকে একের পর এক টুইট করেছেন একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রী। এমনকি এনআরসি, সিএএ বিলের প্রতিবাদেও আওয়াজ তুলেছেন বহু বলি তারকাই।

যখন গোটা দেশজুড়ে এই অবস্থা ঠিক সেই সময় জোর সমালোচনার মুখে পড়লেন দিশা। এই মুহূর্তে বলিউডের এক নম্বর তারকাদের মধ্যে একজন। তাঁর হট এন্ড সেক্সি লুক রীতিমত যে কোনও পুরুষের হৃদয়ে ঝড় তুলতে পারে। কিন্তু ভাবছেন তো দেশের এই অবস্থার জন্যে তিনি কেন সমালোচিত?

এক সংস্থার হয়ে বিজ্ঞাপনের মডেলিংয়ে কাজ করছেন দিশা। সেই বিজ্ঞাপনে টু-পিসে দেখা যাচ্ছে তাঁকে। সেই ছবি সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন দিশা। আর তাতেই নিজের বিপদ ডেকে আনেন দিশা। তার ছবির নীচে একের পর এক কমেন্ট আসতে থাকে। শুরু হয় তীব্র সমালোচনা। গোটা দেশ জুড়ে যখন অশান্তি শুরু হয়েছে, তখন দিশা কীভাবে ওই ধরনের ছবি শেয়ার করেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে৷ দিশার ছবি দেখে অনেকে তাঁকে বিজেপির সমর্থক বলে দাগিয়ে দিতে শুরু করেন৷

Proshno Onek II First Episode II Kolorob TV