নয়াদিল্লি: আপনি কী এই মুহূর্তে গাড়ি কেনার কথা ভাবছেন? তাহলে কিন্তু আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ। নিজের বাজেটে কম খরচে এখন পকেটে পুড়তে পারেন গাড়ির চাবি।

এক্ষেত্রে আপনাকে নিতে হবে মারুতি ৮০০। আর এই গাড়ি আপনি পাবেন ট্রু ভ্যালু শো রুমে। অনেক কম দামে এই গাড়ি পাওয়া যাবে অনলাইনের এই শোরুমে।

এখানে মারুতি ৮০০-এর দাম রয়েছে মাত্র ৯৫ হাজার টাকা। ওমনি-র দাম রয়েছে মাত্র ৪৫ হাজার টাকা। বালেনো-র দাম ৬৫ হাজার টাকা। অল্টো এখানে পাওয়া যাবে মাত্র ১ লাখ ২০ হাজার টাকায়।

এই ওয়েবসাইটটিতে যে গাড়িগুলি বিক্রি করা হয় সেগুলির প্রত্যেকটিরই বৈধ কাগজপত্র থাকে। ফলে যে কিনবেন, সে যাচাই করে তবেই কিনতে পারবেন। ট্রু ভ্যালু-এর এই ওয়েবসাইটটিতে একই সঙ্গে গাড়ি দেখার পাশাপাশি দেখা যাবে দাম ও কতটা রাস্তা ওই গাড়ি অতিক্রম করেছে। দেশজুড়ে এই ট্রু ভ্যালু-র নিজস্ব আউটলেট রয়েছে বলে জানা গিয়েছে।

পাশাপাশি কেউ যদি ট্রু ভ্যালু থেকে গাড়ি কেনেন, সেক্ষেত্রে ১ বছরের ওয়ারেন্টি তো থাকছেই, সেই সঙ্গে ৩ বার ফ্রি সার্ভিস-ও পাওয়া যাবে।

এই ওয়েবসাইটটি থেকে আপনি যদি গাড়ি কিনতে চান সেক্ষেত্রে আপনি একবার সাইটটি ঘুরে দেখতে পারেন। সাইটটি হল www.marutisuzukitruevalue.কম । আরও বিশদ বিবরণের জন্য ফোন করতে পারেন ১৮০০১০২১৮০০ নম্বরে।