আপনি কী নতুন ফোন কেনার কথা ভাবছেন ? তাহলে এই মুহূর্তে এর চেয়ে বড় অফার হয়তো আর কিছুই হতে পারে না। মাত্র ১০১ টাকায় স্মার্টফোন পেয়ে যাচ্ছেন আপনি। দীপাবলীর মরসুমে আপনাকে এই অফার দিচ্ছে ভিভো।

শুধু তাই নয়, সারা ভারতে এই চাইনিজ কোম্পানি নো কস্ট ইএমআই অপশন ও জিরো ডাউন পেমেন্ট স্কিমের কথা ঘোষণা করেছে। এছাড়াও যে সব গ্রাহকেরা এই উৎসবের মরসুমে ডিজিটাল লেনদেনের মাধ্যমে এই ফোন কিনবেন তাঁরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

Vivo V17 Pro, V15 Pro, Z1x – ইত্যাদি ফোনগুলিতে আকর্ষণীয় অফার রেখেছে ভিভো। ১০১ টাকার বিশেষ অফারটি বৈধ থাকবে ১৮ অক্টোবর থেকে ৩১ অক্টোবর অবধি। যেখানে গ্রাহকেরা মাত্র ১০১ টাকার বিনিময়ে ভিভোর ফোন নিতে পারেন। কোনও একটি ফোনের ক্ষেত্রে এই সুবিধা পাচ্ছেন এমন কিন্তু নয়। এই অফারটি রয়েছে Vivo V17 Pro, Vivo V15 Pro, Vivo Z1x , Vivo V15, Vivo S1, Vivo Y17, Vivo Y15, and Vivo Y12 এই মোবাইলগুলিতে।

আরও পড়ুন – অবিশ্বাস্য হলেও সত্যি, দিনে মাত্র ৭৭ টাকাতেই পান নতুন বাইক

একদিকে যেমন ১০১ টাকার অফার থাকছে, অন্যদিকে আরও কিছু অফার এনেছে ভিভো। HDB ফিন্যান্সিয়াল সার্ভিস দিয়ে যদি আপনি কেনাকাটা করেন, তবে আপনি এখানে পেয়ে যাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া আপনি যদি HDFC বা ICICI ব্যাংকের মাধ্যমে ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই-তে ফোন কেনেন তবে পাবেন ৫ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা। ইএমআই শুরু হচ্ছে মাসিক মাত্র ৯২৬ টাকায়। উল্লেখ্য বাজাজ ফিনসার্ভ, হোম ক্রেডিট, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক আর এইচডিবিএফসি এর মাধ্যমে এই কোম্পানি দিচ্ছে ১২ মাসে নো কস্ট ইএমআই-এর সুবিধা, সঙ্গে থাকছে জিরো ডাউন্টপেমেন্টের সুবিধা।

এছাড়া, যে গ্রাহকেরা পুরনো মোবাইলের সঙ্গে এক্সচেঞ্জ অফারে এই ভিভোর মোবাইল কিনতে চাইছেন সুখবর রয়েছে তাঁদের জন্যও। Vivo V17 Pro এবং Vivo S1 এই মোবাইল দুটি কিনলে পাবেন এক্সচেঞ্জ অফার। সেক্ষেত্রে আপনি ছাড় পাবেন ১,৯৯৯ টাকা।

এই অফারগুলির বিষয়ে আপনি যদি বিস্তারিত জানতে চান, তবে আপনাকে যোগাযোগ করতে হবে আপনার নিকটবর্তী কোনও ভিভো-র শোরুম অথবা ভিভো-র কাস্টমার কেয়ারে।

১০১ টাকায় স্মার্টফোন