ফাইল ছবি

গুয়াহাটিঃ  বড়সড় সেক্স-র‍্যাকেটের পর্দাফাঁস। অসমের নিউ মার্কেট এলাকার একটি হোটেল থেকে আট মহিলা সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিমাপুর মহিলা পুলিশের একটি স্পেশাল টি। হোটেলের কীভাবে নজর এড়িয়ে এভাবে দিনের পর দিন এই র‍্যাকেট চলছিল তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও এই বিষয়ে পুলিশের তরফে শুরু হয়েছে তদন্ত। একাধিক ধারায় শুরু হয়েছে মামলা। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, কোনও ভাবে এহেন বেআইনি কার্যকলাপ মেনে নেওয়া হবে না। আগামিদিনে বিভিন্ন জায়গায় তল্লাশি হবে বলে জানানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে ডিমাপুরের নিউ মার্কেট এলাকাতে একটি হোটেলে হঠাত করেই হানা দেয় পুলিশ। একাধিক হোটেলে চলে এই তল্লাশি অভিযান। সেখানের একটি হোটেলে ফাঁস হয় বড়সড় সেক্স-র‍্যাকেট। হাতেনাতে আট মহিলা সহ একজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত এক ব্যক্তিই মূলত কাস্টমারদের সঙ্গে হোটেলে মহিলাদের সঙ্গে যোগাযোগ করিয়ে দিত।

অন্যদিকে, হোটেলের দুই ম্যনেজারকেও আটক করেছে পুলিশ। তাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কীভাবে দিনের পর দিন এভাবে সেক্স-র‍্যাকেট চালানো হত তা জানার চেষ্টা হচ্ছে। হোটেলের মালিকের খোঁজ করা হচ্ছে।