স্টাফ রিপোর্টার, দিঘা: যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির৷ ঘটনাটি ঘটেছে দিঘা মোহনা সংযোগস্থলে৷ মৃত ব্যক্তির নাম রাবু রাও (৫০)৷ বাড়ি মোহনা থানার পূর্ব মুকুন্দপুর এলাকায়৷

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন ওই ব্যক্তি সাইকেলে চেপে নিজের বাড়ি ফিরছিলেন৷ সেই সময় এগরা থেকে দিঘা গামী একটি যাত্রীবাহী বাস প্রচণ্ড গতিতে এসে তাঁকে ধাক্কা মারে। সাইকেল সহ ওই ব্যক্তি সরাসরি বাসের চাকার তলায় চলে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনার পরেই বাস ছেড়ে পালিয়ে যায় চালক ও কর্মী।

আরও পড়ুন : দলবদল করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অর্জুনের ‘দাদাগিরি’

খবর পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে ভিড় জমান। দুর্ঘটনার জেরে এলাকায় উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়। খবর পেয়ে দিঘা মোহনা থানা ও দিঘা থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে। পরে বাসটিকে সরিয়ে তার তলা থেকে মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বাবু রাও মোহনা মাছ বাজার এলাকায় কাজ করতেন। প্রতিদিনের মতো এদিনও কাজ সেরে তিনি সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন। মোহনার রাস্তা থেকে তিনি যখন দিঘা সড়কে পৌঁছেছেন ঠিক সেই সময়ই সামনে থেকে বাসটি তাঁকে চাপা দিয়ে দেয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।