ফাইল ছবি

বর্ধমানঃ পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন থানার ওসি ও সাব-ইনসপেক্টর পদে রদবদল করা হল। রবিবার এ সংক্রান্ত নির্দেশিকা জারি করা হয়েছে। বদলিকে রুটিন মাফিক বলে জানিয়েছেন জেলার এক পুলিশকর্তা। জামালপুর থানার ওসি পুষ্পেন্দু জানাকে মাধবডিহি থানার ওসি করা হয়েছে।

মাধবডিহি থানার ওসি সুব্রত বেড়াকে কাটোয়া থানায় পাঠানো হয়েছে। আউশগ্রাম থানার অধীন গুসকরা বিট হাউসের ওসি অরুণ সোমকে জামালপুর থানার ওসি করা হয়েছে। রায়না থানার অধীন সেহারাবাজার আউটপোস্টের ওসি উত্তাল সামন্তকে দেওয়ানদিঘি থানার ওসি করা হয়েছে। দেওয়ানদিঘি থানার ওসি সঞ্জয় রায়কে বর্ধমান থানায় বদলি করা হয়েছে।

আউশগ্রাম থানার সাব-ইনসপেক্টর দেবাশিস নাগকে গুসকরা বিট হাউসের ওসি করা হয়েছে। মন্তেশ্বর থানার সাব-ইনসপেক্টর রাজেশ মাহাতকে সেহারাবাজার আউটপোস্টের ওসি করা হয়েছে। কাটোয়া থানার সাব-ইনসপেক্টর পঙ্কজ নস্করকে মন্তেশ্বর থানায় বদলি করা হয়েছে। দেওয়ানদিঘি থানার সাব-ইনসপেক্টর সুব্রত মণ্ডলকে জামালপুর থানায় পাঠানো হয়েছে।

জামালপুর থানার সাব-ইনসপেক্টর মীর মজিবুর রহমানকে দেওয়ানদিঘি থানায় বদলি করা হয়েছে। পুলিস লাইন থেকে সাব-ইনসপেক্টর চিন্ময় বন্দ্যোপাধ্যায়কে কাটোয়া ট্রাফিকের ওসি করা হয়েছে। তিনি কাটোয়া থানার আইসির তত্ত্বাবধানে কাজ করবেন।

আর্ম পুলিশের এসআই ছোটেলাল প্রসাদ বর্ধমান শহরের বীরহাটায় ট্রাফিক ওসির দায়িত্বে ছিলেন। তাঁকে নতুন তৈরি হওয়া গুসকরা ট্রাফিকের ওসি করা হয়েছে। তিনি আউশগ্রাম আইসির তত্ত্বাবধানে কাজ করবেন। আর্ম পুলিশের এএসআই সংগ্রাম মুহিতে কাটোয়া ট্রাফিকের ওসি ছিলেন। তাঁকে বীরহাটার সাব-ট্রাফকি গাের্ডর ওসি করা হয়েছে। বর্ধমান থানার সাব-ইন্সপেক্টর দীপ্তেশ চ্যাটার্জীকে আউশগ্রাম থানায় বদলি করা হয়েছে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প