শ্রীনগর: সাত সকালে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তিনতলা বাড়ি। এই ঘটনায় এখনও বাড়ির মধ্যে আটকে রয়েছে বহু মানুষ। তাঁদের উদ্ধারে নামানো হয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং দমকলের কর্মীদের। জোর কদমে চলছে উদ্ধারকাজ। তবে কীভাবে এমন ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। বুধবার ভোরবেলা ঘটনাটি ঘটেছে জম্মুর গোলেপুল্লি এলাকায়। যদিও এই ঘটনায় এখনও কোনও নিহতের খবর মেলেনি। আহতদের উদ্ধার করে পাঠানো হয়েছে পার্শ্ববর্তী হাসপাতালে।

সূত্রের খবর, এদিন ভোর ৪.৪৮ মিনিট নাগাদ জম্মুর গোলেপুল্লি এলাকায় একটি আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে সেখানে আগুন নিয়ন্ত্রনে যায় দমকল বাহিনী। সেই সময় পাশের একটি তিনতলা বাড়ি হঠাৎ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

জানা গিয়েছে, এই ঘটনায় পাঁচজন দমকলকর্মী সহ বেশ কয়েকজন লোক ধ্বংসাবশেষের মধ্যে আটকে পড়েছিল। তাঁদের মধ্যে দুজন দমকল কর্মী এবং স্থানীয় একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আরও তিনজন কর্মীকে উদ্ধারের কাজ চলছে।

এই বিষয়ে দমকল বিভাগের এক আধিকারিক জানিয়েছেন,এদিন সকাল সাড়ে ৪টে নাগাদ আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় দমকলকর্মীরা। আগুন নিয়ন্ত্রনের কাজ চলাকালীন হঠাৎ ভোর সাড়ে ৫টা নাগাদ ঐ এলাকার একটি তিনতলা বাড়ি ধসে পড়ে।

তিনি আরও জানান, এছাড়াও অন্য কোনও ব্যক্তি ঐ ধ্বংসাবশেষের নীচে আটকা পড়েছিল কিনা, তা এখনই পরিষ্কার করে বলা যাচ্ছে নয়া।