বান্দা ইউনিভারসিটি অফ এগ্রিকালচার টেকনোলোজি কর্মী নিয়োগের জন্য সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে ফ্যাকাল্টি পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েচজে। এই মুহূর্তে দেশে চাকরি যথেষ্ট প্রয়োজনীয়। আর সেই কারণেই মনে করা হচ্ছে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। জানানো হয়েছে প্রার্থীদের ২ মার্চের মধ্যে আবেদন করতে হবে। একাধিক বিভাগে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। seed technology associate professor 1 , professor fruit science 1 , professor vegatables science 1 , professor floriculture and landscapearchitecture 1 , professor post harvest technology 1 , assiatnat professor vegatable science 1 , এছাড়াও আরও বেশ কিছু পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে।

এছাড়াও professor forest product utiliation 1 , professor agriculture extension 1 ,assistant professor forest biology and time management 1 টি পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। প্রার্থীদের মাস্টার্সে কমপক্ষে ৫৫ শতাংশ নম্বর রাখতে হবে। এছাড়াও যারা আবেদন করবেন তাদের phd করতে হবে।

অথবা অভিজ্ঞতা থাকতে হবে বলে জানানো হয়েছে। এছারাপ প্রার্থীদের ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে গবেষণার। প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের অয়েবাইত থেকে অনলাইনে আবেদন করতে হবে। এই মুহূর্তে চাকরি একটি গুরুত্বপূর্ণ বিষয় মানুষের কাছে। আর সেই কারণেই মনে করা হচ্ছে এইবিজ্ঞপ্তির ফলে একাধিক মানুষজন আবেদন করবেন। পাশপাশি এও মনে করা হচ্ছে এর ফলে সুবিধা হবে অনেকের। কারণ একধিক মানুষজন চাকরি পেতে পারবেন। যা এই মুহূর্তে অনেকের কাছেই যথেষ্ট প্রয়োজনীয়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

জীবে প্রেম কি আদৌ থাকছে? কথা বলবেন বন্যপ্রাণ বিশেষজ্ঞ অর্ক সরকার I।