নয়াদিল্লি: লক ডাউন শুরু হওয়ার পর থেকে একাধিক নেটওয়ার্কিং সংস্থা নিয়ে এসেছিল ওয়ার্ক ফ্রম হোমের সুবিধা। যার জেরে একাধিক সংস্থার কর্মীরা বাড়ি থেকে কাজ করছেন। আর এবারে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের সুবিধার কোথা ভেবে আগামী ১৯ তারিখ পর্যন্ত তা১দের ওয়ার্ক ফ্রম হোম ব্রডব্যান্ড প্ল্যানের মেয়াদ বাড়ানোর কথা ঘোষণা করেছে। যার জেরে উপকৃত হবেন একাধিক মানুষজন।

এর আগে এই মেয়াদ ১৯ এপ্রিল পর্যন্ত বাড়ানোর কোথা জানিয়েছিল বিএসএনএল। এই পরিষেবাতে প্রতিদিন ১০ এমবিপিএস স্পিডে ৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। যার জেরে কাজ করতে সুবিধা হবে সাধারণের। এছাড়াও জানানো হয়েছে নির্দিষ্ট সীমা পেরিয়ে গেলে ১ এমবিপিএস স্পিড কমে যাবে। তবে গ্রাহকেরা ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া যে সকল গ্রাহকেরা বিএসএনএল ল্যান্ড লাইন পরিষেবা ব্যবহার করেন তারাও চাইলে এই পরিষেবা ব্যবহার করতে পারবেন।

এছাড়াও বিএসএনএল প্রি পেড গ্রাহকদের প্ল্যানের মেয়াদ ও বাড়িয়েছে। যাতে এই পরিস্থিতিতে গ্রাহকদের কোন অসুবিধা না হয়। জানানো হয়েছে যারা এই পরিস্থিতির মধ্যে নিজেদের ফোনের রিচার্জ করতে পারবেন না তাদের ফোনে ইন কামিং কলের সুবিধা থাকবে।

এছাড়া গারহকদের সুবিধার জন্য বি এস এন এলের তরফে আনা হয়েছে রিচার্জ হেল্প লাইন নম্বর। তবে কেবল বি এস এন এল নয়। অন্যান্য নেটওয়ার্ক সংস্থাও গ্রাহকদের সুবিধার জন্য মেয়াদ বাড়িয়েছে তাদের প্ল্যানের। এছাড়া এই পরিস্থিতিতে রোজগারের দিশা দেখানর জন্য জিও এবং ভোডাফোনের তরফে নেওয়া হয়েছে আকর্ষণীয় পদক্ষেপ।

Proshno Onek II First Episode II Kolorob TV